Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

নেত্রকোণায় জব্দকৃত বিভিন্ন প্রকার মাদক ধ্বংস করল বিজিবি

Link Copied!

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এমটি পার্কে মাদক দ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহস্পতিবার ৪ আগস্ট সকাল ১১ ঘটিকার দিকে গত ১ ডিসেম্বর ২০১৭ হতে ১১ মে ২০২২পর্যন্ত ১,৩৭,২৫,৩০০ টাকা মূল্যমানের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য মালিকবিহীন/পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়। ওইসব মাদবদ্রব্য আনুষ্ঠানিকতার মাধ্যমে ধ্বংস করা হয়। ধ্বংসকৃত মাদকদ্রব্যের পরিমাণ হলো ভারতীয় বিভিন্ন প্রকার মদ ৮৯৭৪ বোতল, ভারতীয় বিয়ার ৬৬ বোতল, ভারতীয় ফেন্সিডিল ২৫৭ বোতল ভারতীয় ইয়াবা ট্যাবলেট ৪০৩ পিস, ভারতীয় গাঁজা ৪.৬ কেজি, ভারতীয় সেনেগ্রা/ভায়াগ্রা ট্যাবলেট ৮০ পিস।
নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া পিএসসি এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল অব মেয়র-১ নেত্রকোণা পৌরসভা এস এম মহসীন আলম, সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নেত্রকোণা মোরশেদা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল নেত্রকোণা এসএম মশিউর রহমান, সহকারী পরিচালক পরিবেশ অধিদপ্তর নেত্রকোণা সাবিকুন্নাহার, সহকারী পরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মোঃ আলী হায়দার রাসেল, নেত্রকোণা রাজস্ব কর্মকর্তা (চঃ দাঃ)কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ মোঃ ফারুক আহমেদ, নেত্রকোণার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরিশেষে মাদকদ্রব্য পাচার রোধে বেসামরিক প্রশাসন ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মিডিয়াকর্মীসহ সকল স্তরের নাগরিকদের ঐকান্তিক সহযোগিতা কামনা করে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।