Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৬ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

পাংশায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

রাজবাড়ী প্রতিনিধি
আগস্ট ৬, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর পাংশা উপজেলার আজিজ সরদার বাস স্ট্যান্ড সংলগ্ন পাংশা ফিলিং স্টেশনের সামনে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে  ইউসুফ প্রামানিক (৫০) নামে এক ট্রাকের ড্রাইভার নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন, আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।
শনিবার (৬ আগষ্ট) সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইউসুফ প্রামানিক ফরিদপুর সদর উপজেলার গোল চত্বর এলাকার হানিফ প্রামানিকের ছেলে।
পাংশা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ট্রাকটি পাংশা ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে বের হওয়ার সময় রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী (ঢাকা মেট্রো ব ১৪-২৬৭২) নাম্বারের বাসটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ট্র্যাকের ড্রাইভার ইউসুফ প্রামানিক কে মৃত ঘোষণা করেন।
পাংশা হাইওয়ে থানার এসআই মোঃ সালাউদ্দিন মোল্লা বলেন, সুরতহাল শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি তারা এই ঘটনায় মামলা করতে চায় করতে পারেন, মামলা হলে আইন অনেক ব্যবস্থা গ্রহণ করা হবে। বাস ও ট্রাক দুটোই হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।