Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৬ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বেনাপোলে বিএনপির নির্বাচন, নাজিম সভাপতি ও ভারত সাধারন সম্পাদক

স্টাফ রিপোর্টার
আগস্ট ৬, ২০২২ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘ ১৩ বছর পর আজ শনিবার দুপুরে সরাসরি নির্বাচনের মাধ্যমে বেনাপোল পৌর বিএনপির কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনে নাজিম উদ্দিন সভাপতি ও আবু তাহের ভারত সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। বেনাপোল’র বড়আঁচড়া গ্রামের একটি বাগান বাড়িতে বেনাপোল পৌর সভার ৯ টি ওর্য়াডের সভাপতি ও সাধারন সম্পাদক সহ ৬৪০ জন কাউন্সিলর প্রত্য নির্বাচনের মাধ্যমে পৌর বিএনপির কমিটি গঠন করেন।
নির্বাচনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, যশোর জেলা বিএনপি’র সদস্য সচিব সাবেরুল হক সাবু, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি, যশোর নগর বিএনপির সাবেক সভাপতি মারুফুল ইসলাম মারুফ, কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারন সম্পাদক নুরুজ্জামান লিটন শার্শা উপজেলা বিএনপির আহবায়ক খায়রজ্জামান মধু, যুগ্ন আহবায়ক আবুল হাসান জহির, বিএনপি নেতা আশরাফুল আলম বাবুসহ বিএনপির, যুবদল,ছাত্রদল, সেচ্ছাসেবক দলের কয়েক হাজার নেতা কর্মিরা।
পৌর বিএনপির নতুন কমিটিতে সাবেক সভাপতি মোঃ নাজিম উদ্দীন ২৮১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দী প্রার্থী মাসুদুর রহমান মিলন পেয়েছেন ২৭১ ভোট। সাধারন সম্পাদক পদে আবু তাহের ভারত পেয়েছেন ৩১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ও তার প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ শাহবুদ্দিন পেয়েছেন ২৩৪ ভোট।
প্রসঙ্গত, এর আগে ২০০৯ সালে কোনো নির্বাচন ছাড়াই মোঃ নাজিম উদ্দীন কে সভাপতি ও মোঃ শাহবুদ্দিন কে সাধারন সম্পাদক করে বেনাপোল পৌর বিএনপির কমিটি অনুমোদন করা হয়েছিল।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।