Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৯ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে সার ও জ্বালানি তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে মানববন্ধন 

সাজ্জাদ হোসেন হৃদয় - কিশোরগঞ্জ
আগস্ট ৯, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

জ্বালানি তেল ও গ্যাস-বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে কিশোরগঞ্জ জেলা কৃষক সমিতি মানববন্ধন কর্মসূচি পালন করেছে। মঙ্গলবার (০৯ আগস্ট) দুপুরে শহরের স্টেশন রোডস্থ জেলা কমিউনিস্ট পার্টি কার্যালয় সম্মুখে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
জেলা কৃষক সমিতি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল নান্দু’র সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, কৃষি উপকরণের মূল্য ৩০ থেকে ৫০ শতাংশ বৃদ্ধি করেছে সরকার। এর ফলে দেশের কৃষকসহ সকল শ্রেণী-পেশার মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছেন। উচ্চবিলাসী বাজেটের ঘাটতি মেটাতে আন্তর্জাতিক মুদ্রা তহবিল সংস্থা (আইএমএফ) থেকে ঋণের জন্য কঠোর শর্ত মেনে দেশের জনগণকে ভুল ব্যাখ্যা দিয়ে শ্রীলংকার পরিণতি ভোগের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে সরকার। বক্তারা সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, রাজধানী ঢাকায় জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রগতিশীল ছাত্রসমাজের মিছিলে পুলিশের হামলা করে জনগণের প্রতিবাদ রুখে দেওয়া সম্ভব হবে না। কিশোরগঞ্জে বাম জোটের কর্মসূচিতে পুলিশি হস্তক্ষেপের তীব্র নিন্দা জানান বক্তারা।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা কৃষক সমিতির সভাপতি ডা. এনামুল হক ইদ্রিস, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আব্দুর রহমান রুমী, সাধারণ সম্পাদক এড. এনামুল হক, সাবেক সভাপতি নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নূরুল হক ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা ডা. আজিজুল ইসলাম ও ডা. মোঃ হাবিল প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।