Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

নান্দাইলে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: তৌহিদুল ইসলাম সরকার
আগস্ট ১১, ২০২২ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

সারা দেশের ন্যায় ময়মনসিংহের নান্দাইল জাতীয় পার্টির উদ্যোগে ডিজেল, পেট্রোল, অকটেন,সার সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ আগস্ট) বিকাল ৫টায় উপজেলা ও পৌর জাতীয় পাটির আয়োজনে বিশাল বিক্ষোভ মিছিল জাতীয় পাটি অফিস প্রাঙ্গন থেকে বের হয়ে, নান্দাইলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জাতীয় পাটি অফিসে এসে প্রতিবাদ সমাবেশে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পাটির সভাপতি হাসনাত মাহমুদ তালহা, সহ-সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলার শাহ্জাহান ফকির, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম খাঁন রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক মুখলেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম ভূইয়া শরিফ, পৌর জাতীয় পাটির আহ্বায়ক আসাদুজ্জামান জামাল, পৌর জাপা নেতা রফিকুল ইসলাম ফকির, সেচ্ছাসেবক পাটির আহ্বায়ক আব্দুল হান্নান, ছাত্র সমাজের যুগ্ন আহ্বায়ক আল-মামুন, যুগ্ন আহ্বায়ক রাফি প্রমুখ।

উপজেলা জাতীয় পাটির সভাপতি তার বক্তব্যে বলেন এ সরকার দেশ চালাতে ব‍্যার্থ। এরশাদের শাসন আমলে ডিজেলের মূল্য ছিল প্রতি লিটার ৭ টাকা। তারপরও খালেদা মাসে চৌদ্দ দিন হরতাল দিয়েছিল।

আর এখন রাতারাতি তেলের দাম বৃদ্ধিতে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার সাধ‍্যের বাইরে চলে গেছে। অতিবিলম্বে তেলের দাম কমিয়ে আনুন না হলে জাতীয় পাটি বৃহত্তর আন্দোলনের ডাক দিতে বাধ্য হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।