Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১২ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সেপ্টেম্বর থেকে রাজপথ দখলে নেবে আওয়ামী লীগ

ডেস্ক রিপোর্ট
আগস্ট ১২, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আগামী সেপ্টেম্বর থেকে রাজপথ দখলে নেবে আওয়ামী লীগ। দুষ্কৃতিকারীদের প্রতিহত করতে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ নেতাকর্মীরা রাজপথে থাকবে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে রাজশাহী নগর আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এ সময় হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঘরে ঘরে উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। কিন্তু এখন রাত ১২টার পরে টিভি চ্যানেল খুললেই দেখা যায়, একশ্রেণির কথিত বুদ্ধিজীবী রাজনীতি থেকে অর্থনীতি, অর্থনীতি থেকে তেলখাত নিয়ে জাতিকে বিভ্রান্তিকর তথ্য দেয়।

তিনি আরো বলেন, করোনা পরবর্তী সময়ে হাজার হাজার মানুষ না খেয়ে মারা যাবে। অথচ একটি আন্তর্জাতিক গবেষণা সংস্থার তথ্য বলছে, ২০২০ সালের তুলনায় ২০২২ সালে ১ শতাংশ দরিদ্রতা বেড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা মোকাবিলায় বাংলাদেশ বিশ্বে ৫ম এবং দক্ষিণ এশিয়ায় প্রথম স্থানে রয়েছে।

তিনি বলেন, তারা দেশের রিজার্ভ নিয়ে জাতিকে বিভ্রান্তিকর তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। অথচ দেশে তিন মাসের বেশি রিজার্ভ রয়েছে। পৃথিবীতে রিজার্ভের দিক থেকে বাংলাদেশের অবস্থান ৪৫তম। বিশ্ব বাস্তবতায় বাধ্য হয়ে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে।

এদিকে শক্তিশালী অর্থনীতির দেশ ভারতের চেয়ে দেশের বাজারে এখনো তেলের দাম ১-২ টাকা কম রয়েছে। এই সংকট বেশি দিন থাকবে না। সংকট কেটে গেলেই তেলের দাম কমে যাবে। এটাকে উস্কে দিয়ে জাতিকে বিভ্রান্ত করে রাজপথে অগ্নিসংযোগ, হামলা করার যে ঘোষণা বিএনপি দুষ্কৃতিকারীরা দিচ্ছে; এটাকে সফল হতে দেয়া হবে না। এ সময় সকল নেতা-কর্মীকে রাজপথ দখলে নিয়ে সজাগ থানার আহবান জানান মন্ত্রী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।