Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

তালতলীতে শোক দিবসে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনালেন এক বীর মুক্তিযোদ্ধা

Link Copied!

বরগুনার তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় ও ছাতন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোন” শীর্ষক আলোচনা সভায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনান বীর মুক্তিযোদ্ধা মোসলেম আলী হাওলাদার।
মঙ্গলবার (১৬ আগস্ট বেলা ১১টায়) তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউল হক রুবেলের সঞ্চালনায়, প্রধান শিক্ষক পরিমল চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস এম সাদিক তানভীর।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লুৎফর কবির কামরুল আহসান, তালতলী সরকারি কলেজের সহকারী অধ্যাপক আ. রহমান, প্রেসক্লাব সভাপতি গোলাম কিবরিয়া, নিরাপদ সড়ক চাই তালতলী উপজেলা সভাপতি নজরুল ইসলাম খান লিটু, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাজাহান টুকু, যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, উপজেলা আওয়ামী লীগের সদস্য খালেদ মাসুদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদিন মিঠু সহ অনেকে উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের এ দেশের জন্য অবদান তুলে ধরে, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে চলার আহবান করেন। সব শেষে ১৫ আগষ্ট শাহাদাৎ বরণকারী এবং মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।