Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরে ছাত্রাবাসের জানালা ভেঙে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার 

যশোর প্রতিনিধি
আগস্ট ১৬, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

যশোর এমএম কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র শুদিপ্ত বিশ্বাস (২৬) নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা ১২টার দিকে যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিকের পাশে একটি ছাত্রাবাসের জানালা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত সুদিপ্ত বিশ্বাস মাগুরা জেলা সদরের কুচিমারা গ্রামের সুজন বিশ্বাসের ছেলে ও তিনি যশোর এমএম কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।
স্থানীয় বাসিন্দা আশরাফুল ইসলাম জানান, দুইতলা ভবনের পুরোটাতেই ছাত্ররা থাকে। সকালে নিচের তলায় সুদিপ্ত নামের একটি ছেলে রুমে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় । পরে তারা বাড়ির মালিক ও পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
এব্যাপারে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন,পুলিশ সদস্যরা জানালা ভেঙে ভেতরে ঢুকে রুমের ভেতর দরজার কাছে মৃত অবস্থায় সুদিপ্তকে দেখেতে পায়। রুমের ভেতর সব কিছু এলোমেলো অবস্থায় ছিলো। মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে কি কারণে মৃত্যু হয়েছে।
এ ঘটনার পর পিবিআই, ডিবি পুলিশসহ আইনশৃংখলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটা হত্যা না আত্মহত্যা তার রহস্য উৎঘাটনে কাজ করছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।