Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৭ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রবাসীদের কল্যাণে কাজ করবেন নিউ ইয়র্ক মেয়রের উপদেষ্টা বাংলাদেশি ফাহাদ

মিনারা হেলেন ইতি, নিউ ইয়র্ক
আগস্ট ১৭, ২০২২ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

নিউ ইয়র্ক সিটি মেয়রের সহযোগিতায় যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করবেন সিটি মেয়র অফিসের নব নির্বাচিত নিউ ‘এশিয়ান উপদেষ্টা’ বাংলাদেশি আমেরিকান ফাহাদ সোলায়মান। সাম্প্রতি তিনি নিউ ইয়র্ক সিটি মেয়র অফিসের ‘এশিয়ান উপদেষ্টা’ নির্বাচিত হন। বুধবার (১০ আগস্ট) সিটি হলে এক অনুষ্ঠানে ফাহাদ সোলায়মান শপথ নেবার পর মেয়রের সহযোগিতায় প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করার আশা ব্যক্ত করেন। শপথ অনুষ্ঠানে সিটি মেয়র এরিক এডামস ও মেয়রের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স কমিশনার দিলীপ চৌহান ছিলেন। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।
নিলফামারীর বীর মুক্তিযোদ্ধা প্রয়াত এম এম সোলায়মানের জ্যেষ্ঠ পুত্র ফাহাদ সোলায়মান দীর্ঘদিন থেকেই ডেমোক্রেটিক পার্টির সাথে কাজ করছেন। ইতিপূর্বে তাকে কুইন্স বরো প্রেসিডেন্ট ডনাভান রিচার্ডস’র ডেলিগেট এবং কুইন্স কমিউনিটি বোর্ড-৩ এর মেম্বার হিসেবে নিয়োগ করা হয়েছে।
জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের (জেবিবিএ) সাধারন সম্পাদক এবং নিউ ইয়র্কের একজন সফল ব্যবসায়ী ফাহাদ সোলায়মানের এই নিয়োগে কমিউনিটির বিশিষ্টজনরা সিটি মেয়র এরিক এডামসকে ধন্যবাদ জানিয়েছেন। সিটি মেয়রের এশিয়ান এশিয়ান উপদেষ্টা হিসেবে তিনি ‘বিজনেস এবং পাবলিক সার্ভিস’ নিয়ে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন। তার এই সফলতায় বিভিন্ন অঙ্গরাজ্যের প্রবাসী বাংলাদেশিরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।