Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৭ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

এফবিআইয়ের বিরুদ্ধে পাসপোর্ট চুরির অভিযোগ ট্রাম্পের

ডেস্ক রিপোর্ট
আগস্ট ১৭, ২০২২ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

এবার এফবিআইয়ের বিরুদ্ধে তিনটি পাসপোর্ট চুরির অভিযোগ করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার ফ্লোরিডার বাড়িতে মার্কিন গোয়েন্দা সংস্থাটির তল্লাশির পরই এ অভিযোগ করেন তিনি।

যদিও বিষয়টি নিয়ে এখনো কিছু জানায়নি এফবিআই। খবর সিবিসি নিউজ।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে আলোচনা যেন কোনোভাবেই থামছে না। গত সোমবার ফ্লোরিডার পাম বিচে মার-এ-লাগো বাসভবনে মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআইয়ের তল্লাশি অভিযানের পরপরই বিভিন্ন গণমাধ্যমের শিরোনামে চলে এসেছেন তিনি।

সোমবার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে এক বার্তায় ট্রাম্প জানান, এফবিআই তার তিনটি পাসপোর্ট চুরি করেছে। যার মধ্যে একটির মেয়াদ শেষ হয়ে গেছে। রাজনৈতিক প্রতিপক্ষের ওপর এমন আক্রমণের নিন্দা করার পাশাপাশি তল্লাশির এ ঘটনাকে প্রতারণা ও রাজনৈতিক নিপীড়ন বলেও অভিহিত করেন তিনি।

এদিকে ডোনাল্ড ট্রাম্পের ফ্লোরিডার বাড়িতে কীসের ভিত্তিতে অভিযান চালানো হয়েছে, তা জনগণের কাছে উন্মোচনের দাবি জানিয়েছেন রিপাবলিকান আইনপ্রণেতারা। তারা বলছেন, নজিরবিহীন এই অভিযান পরিচালনার জন্য সুনির্দিষ্ট তথ্য-উপাত্ত ও অভিযোগ থাকা প্রয়োজন। এমনকি একজন সাবেক প্রেসিডেন্টের বাড়ি থেকে নথি বাজেয়াপ্ত করার সুনির্দিষ্ট কারণও জানতে চেয়েছেন তারা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।