Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২২ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

এশিয়া কাপের ফাইনালে খেলা আমাদের জন্য কঠিন: সাকিব

স্পোর্টস ডেস্ক
আগস্ট ২২, ২০২২ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

এশিয়া কাপের ফাইনালে খেলা আমাদের জন্য কঠিন। বাস্তব চিন্তা করলে আমরা যদি প্রথম দুটি ম্যাচ ভালো করতে পারি এবং বিগত দুই বছর যেসব সাফল্য পেয়েছি তার প্রতিফলন ঘটাতে পারি তবে সেটাই হবে এই আসর থেকে আমাদের প্রাপ্তি।

সোমবার (২২ আগস্ট) এশিয়া কাপ নিয়ে সংবাদ সম্মেলনে এমন কথা বলেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। সেখানে বেশকিছু বিষয় নিয়েই গণমাধ্যমের সাথে খোলামেলা কথা বলেন তিনি।

ওপেনার ও মিডল অর্ডার ব্যাটারদের কাছ থেকে কত রান আশা করছেন সাকিব আল হাসান; এমন প্রশ্নের জবাবে টাইগার অধিনায়ক বলেন, এসব পরিকল্পনা সাধারণত কোচ ও অধিনায়ক করে থাকে। আমাদের নতুন একজন কোচ এসেছেন। তার সাথে আলোচনা করেই পরিকল্পনা হবে। তবে এরকম আলাদা করে কোনো পরিকল্পনা হবে বলে আমার মনে হয় না। সবাই অনেক ক্রিকেট খেলেছে। আর আন্তর্জাতিক ক্রিকেট যারা খেলে তাদের একটা ধারণা থাকেই যে, কীভাবে দলকে জেতানো যায়। তাই সবাইকে আলাদা করে বলে দেয়ার কিছু নেই। আমরা ফোর-ফাইভের শিক্ষার্থী না যে, এসব শিখিয়ে দিতে হবে।

ওয়ানডেতে ভালো কিন্তু টেস্ট ও টি-টোয়েন্টিতে এখনও দুর্বল বাংলাদেশ। আর দুর্বল দুই ফরম্যাটের দায়িত্বই দেয়া হয়েছে সাকিব আল হাসানকে। এর কারণ প্রসঙ্গে হেসে সাকিব জানালেন, পাপন ভাই আমাকে চাপে রাখতে চান। সেজন্যই বোধহয় আমাকে এই দুই ফরম্যাটের দায়িত্ব দিয়েছেন। তবে বোর্ড হয়তো ভেবেছে, এই চ্যালেঞ্জ নেয়ার জন্য সম্ভাব্য সেরা অপশন আমি। এ কারণেই তারা আমাকে বেছে নিয়েছে।

কোচিং স্টাফদের মধ্যে যুক্ত হয়েছেন নতুন কয়েকজন। আরও কিছু পরিবর্তনের গুঞ্জনও রয়েছে। তবে সেসব নিয়ে কথা বলেননি সাকিব আল হাসান। এশিয়া কাপ নিয়ে কোচিং স্টাফদের সাথে আজই প্রথম মিটিং করতে পেরেছেন জানিয়ে সাকিব আল হাসান বলেন, আজ শুরু হলো। আগামী কয়েকটা দিনও এভাবেই যাবে। নতুন একজন এসেছেন। অনেককিছুই বোঝার রয়েছে। ড্রেসিংরুমের মানুষরা একইরকম না ভাবলেও ক্ষতি নেই। তবে গৃহীত সিদ্ধান্তকে বাস্তবায়নের ব্যাপারে সবাই আন্তরিক হলে ভালো কিছুই সম্ভব।

সূত্র-যমুনা টিভি অনলাইন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।