Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৪ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

স্কুলছাত্রীর আত্মহত্যা, প্রেমিকের বিচার দাবিতে ঝিকরগাছায় মানববন্ধন 

Link Copied!

যশোরের ঝিকরগাছা উপজেলার সদর ইউনিয়নের কাশিপুর গ্রামে স্কুল ছাত্রী মারিয়ার আত্মহত্যা প্ররোচনা দানকারী কথিত প্রেমিক মেহেদীর বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) তারিখ সকাল দশটায় বৃষ্টি উপেক্ষা করে কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের শতশত শিক্ষার্থী স্হানীয় কাশিপুর বাজারে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে। মিছিল থেকে বখাটে মেহেদীকে অবিলম্বে গ্রেফতার এবং ফাঁসীর দাবি জানানো হয়। নিহত মারিয়ার পিতা আব্দুল হান্নান কান্না জড়ত কন্ঠে তার মেয়ের আত্মহত্যাকে হত্যা বলে দাবি করেন। তিনি বলেন, মেহেদী আমার মেয়েকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে ব্লাকমেইল করতো। আমার মেয়েটা লজ্জায়, ভয়ে আত্মহত্যা করেছে। আর কোনো বাপের যেন এরকম পরিস্থিতির সম্মুখীন হতে না হয় এজন্য তিনি মেহেদীর কঠিন শাস্তি দাবি করেন। এসময় মারিয়ার সহপাঠীরা, আমার বোন মরলো কেনো, খুনি মেহেদী জবাব দে এই স্লোগানে বাজার প্রকম্পিত করে রাখে।

উল্লেখ্য গতকাল ঝিকরগাছা উপজেলার কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মারিয়া গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলে একই গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে মেহেদী(২০) এই মেয়েটিকে ব্লাকমেইল করতো বলে অভিযোগ উঠে। বর্তমানে তারা স্বপরিবারে পলাতক আছে। ময়নাতদন্তের পর মারিয়ার লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। লাশের শেষকৃত্যের পর থানায় মামলা হবে বলে পরিবারের সুত্রে জানানো হয়েছে।

এব্যাপারে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।