Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৬ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঝিকরগাছায় ১৩বছরের শিশুর রহস্যজনক মৃত্যু

Link Copied!

যশোরের ঝিকরগাছায় ফারজানা আক্তার জান্নাতি নামের ১৩ বছরের এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গদখালী ইউনিয়নের বেনেয়ালী ফতেপুর খালাশীপাড়া (স্কুলপাড়া সংলগ্ন) গ্রামে বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যার সময় অজ্ঞাত কারনে আঃ লতিফের মেয়ে ফারজানা আক্তার জান্নাতির রহস্যজনক মৃত্যু হয়েছে। সে ফতেপুর কাউন্সিল বাজারের প্রফেসর ড. এম এ বারী (রহ.) মডেল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্রী।
তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায় জান্নাতী বিকালের দিকে বাড়ির আঙ্গিনায় ঘোরাঘুরি করছিলো। তার মাতা নাসরিন মাগরিবের নামাজ আদায় করে বাড়ির গোয়ালে গিয়ে দেখে মেয়ে উড়না পেঁচিয়ে ঝুলে আছে। তাৎক্ষণিকভাবে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় ফতেপুর কাউন্সিল বাজারে গ্রাম্য চিকিৎসকের নিকট নিয়ে গেলো গ্রাম্য চিকিৎসকরা তার মৃত্যুর খবর নিশ্চিত করেন। পরবর্তীতে পরিবারের লোকজন লাশ বাড়িতে নিয়ে যান। কিন্তু পরিবারের সদস্যরা এই অকালমৃত্যু মেনে নিতে না পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাঃ রশিদ রায়হান বলেন, রোগীর আত্মীয় স্বজনরা তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছে। মৃতের গলাতে ফাঁসের চিহ্ন ছিলো।
থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, আমি আত্মহত্যার বিষয়ে সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে আমার জরুরী ফোর্স হাসপাতালে পাঠিয়েছি। কি কারণে আত্মহত্যা হয়েছে সেটা এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।