Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৩১ আগস্ট ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

টিনশেডের ফাঁক দিয়ে ইবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণ!

ইবি প্রতিনিধি
আগস্ট ৩১, ২০২২ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

গোপনে টিনশেডের ফাঁক দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে।  গত সোমবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখ পাড়া বাজার সংলগ্ন একটি ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় নিরাপত্তা চেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী ওই ছাত্রী। একইসঙ্গে শৈলকুপা থানায় জিডি করেছেন ভুক্তভোগী।

ভুক্তভোগী সূত্রে, দীর্ঘদিন ধরে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজারের ইসলামী ব্যাংক সংলগ্ন এলাকার একটি ভাড়া বাসায় অবস্থান করছেন ওই ছাত্রী। সোমবার ২৯শে আগস্ট রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বাসার টিন শেডের বাথরুমে গোসল করার সময় স্থানীয় এক ছেলে তার আপত্তিকর ভিডিও ধারণ করেন। ওই বাথরুম টিনশেডের হওয়ায় কোনো কিছুর মাধ্যমে উচু হয়ে উপরের ফাঁকা অংশ দিয়ে ভিডিও করা হয়েছে বলে জানা গেছে। এসময় ওই ছাত্রী টের পেয়ে চিল্লাচিল্লি করলে অভিযুক্ত পালিয়ে যায়।

ভূক্তভোগী ওই ছাত্রী বলেন, এ ঘটনায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এই পরিস্থিতিতে আমার নিরাপত্তা বিধানসহ আপত্তিকর ভিডিওটি উদ্ধারকল্পে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি এবং এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এদিকে ওই ছাত্রী ও তার সহপাঠী এবং সিনিয়ররা রাতেই বিষয়টি প্রক্টরকে জানান। তবে প্রক্টরিয়াল বডির কেউ ঘটনাস্থলে উপস্থিত হয়নি বলে জানা গেছে। এছাড়া ইবি থানায় বিষয়টি অবহিত করলে ওই এলাকা তাদের এখতিয়ারের বাইরে বলে পুলিশ সহযোগিতা করতেও রাজি হননি বলে জানা গেছে।

এ বিষয়ে বাড়িওয়ালা তহমিনা বলেন, গতকাল (সোমবার) রাতে এমন একটি ঘটনা ঘটেছে। একটা ছেলেকে সন্দেহ করা হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি জানার পর ইবি থানা, শৈলকুপা থানা ও কুষ্টিয়ার এনএসআইকে অবগত করেছি। শৈলকুপা থানার ওসিকে নিরাপত্তা বাড়াতে ব্যবস্থা নিতে বলেছি। ভূক্তভোগী গোপনে একটা নাম দিয়েছে সেটাও ওসিকে জানিয়েছি।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, আমরা বিষয়টি জেনেছি। ঘটনা অনুসন্ধানে তদন্তে নেমেছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।