Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কাউন্সিলরের অফিসে দুদকের অভিযান

নিজস্ব প্রতিনিধি, চট্রগ্রাম 
সেপ্টেম্বর ২, ২০২২ ৯:২১ অপরাহ্ণ
Link Copied!

দুর্নীতির জেরে দুদক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের  সংরক্ষিত ১০ ওয়ার্ডের (১১,২৫ ও ২৬) নং কাউন্সিলর হুরে আরা বিউটির অফিসে দুর্নীতি দমন কমিশন(দুদক) তার অফিস কার্যক্রমে দুর্নীতি ঘুষ অনিয়মের অভিযোগের কারণে এ অভিযান চালিয়েছে।

গতকাল বৃহস্পতিবার(১ সেপ্টেম্বর)দুপুরে দুদক সমন্বিত চট্টগ্রাম জেলা কার্যালয়-১সহকারী পরিচালক এনামুল হকের নেতৃত্ব এ অভিযান পরিচালিত হয়।তাঁর সঙ্গে ছিলেন উপ-সহকারী পরিচালক হামেদ রেজা।এনামুল হক জানান,অভিযানকালে সনদ দেওয়ার সময় বকশিস নেন মর্মে উক্ত অফিসের সহায়ক শাহেদ ও জসিম স্বীকার করেছেন।
দুর্নীতির অভিযোগের বিষয়ে কাউন্সিলর হুরে আরা বিউটির কাছে জানতে চান দুদক কর্মকর্তারা। কাউন্সিলর বিউটি জানান যে- তার অফিসের সহায়ক জসিম ও শাহেদ সনদের বিপরীতে টাকা নেওয়ার বিষয়ে তিনি এ বিষয়ে কিছুই জানেন না ।এ বিষয়ে কাউন্সিলরকে সতর্ক করা হয়।তিনি এই বিষয়ে কঠোর ব্যবস্থা নিবেন বলে জানান।
তবে তথ্য সূত্রে জানা যায়,দীর্ঘ সময় ধরে ওয়ারিশান সনদ দেওয়ার বিপরীতে ‍ঘুষ নেওয়ার অভিযোগে জেরেই এ অভিযান পরিচালনা করা হয়।
উল্লেখ্য যে গত ২১শে আগষ্ট উক্ত কাউন্সিলরের একই বিল্ডিং এ বাবার বাসায় কাজের মেয়ে রান্না ঘরে কাজ করতে গিয়ে অসাবধানতা বশত গ্যাসের চুলায় অগ্নিদগ্ধ হয়ে চট্রগ্রাম মেডিকেল কলেজে ভর্তি হওয়ার সংবাদটি গনমাধ্যম কর্মীদের নজরে আসলে,এই বিষয়ে অগ্নিদগ্ধ রেনুর চিকিৎসার বিষয়ে একাধিক গনমাধ্যম কর্মী কাউন্সিলর বিউটির মুটো ফোনে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে উনার উপস্থিত থাকা অবস্থায় মেডিকেল গিয়ে ভিকটিমের ভাষ্য নিতে বলেন। কাউন্সিলরের ছোট ভাই পরিচয় দানকারী কামরুল
সাংবাদিকদের পরিচয় জানার পর বলেন কোন পত্রিকার সাংবাদিক,পত্রিকার ২ টি কপি নিয়ে দেখা করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।