Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ৫ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কালীগঞ্জে থানায় ডেকে ছাত্রলীগ নেতাকে নির্যাতনের অভিযোগ 

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি
সেপ্টেম্বর ৫, ২০২২ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুলের বিরুদ্ধে ছাত্রলীগের এক কর্মীকে থানায় ডেকে এনে নির্যাতন ও মাদক মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়ার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
শনিবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টায় কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলন ছাত্রলীগ নেতারা দাবী করেন, মিজানুর রহমান নামে এক ছাত্রলীগ কর্মীকে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে ছাত্রলীগের সক্রিয় অংশ নেয়ার অপরাধে থানায় ডেকে নিয়ে নির্যাতন ও মাদক মামলায় ফাঁসিয়ে দেয় কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল।
ভুক্তভোগী ওই ছাত্রলীগ নেতা জানান, এই ঘটনায় ওসি’র বিচার না হলে আত্মহত্যার করবেন। একইসঙ্গে ওসি মাদক সেবন করে কি না এ জন্য ডোপ টেস্টের দাবী করেন লালমনিরহাট জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাজিব মাহবুব মেলভিন। এর আগে ওইদিন শনিবার সন্ধ্যায় ওসির এমন ঘটনার প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশের ডাক দিলে পুলিশ লাঠিসোটা নিয়ে ছাত্রলীগ নেতা-কর্মীদের বাধা প্রদান করে। পরে বিক্ষোভ করতে না পেরে ছাত্রলীগের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করে।
লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ ইসলাম বলেন, ছাত্রলীগ কর্মীকে নির্যাতনের বিষয়টি আমরা শুনেছি। তদন্ত করে কেন্দ্রীয় ও জেলার নেতাদের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।