Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

দেবীগঞ্জে পুলিশে অভিযানে ৬ জুয়াড়ি আটক

মাহামুদুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ৮, ২০২২ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে ৬ জন জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে।

গত ৬ এপ্রিল মঙ্গলবার দিবাগত রাত অনুমানিক ১১:৫০ মিনিটে  গোপন তথ্যের ভিত্তিতে পঞ্চগড়ের দেবিগঞ্জ উপজেলার সোনাহার খাঁ পাড়ার পশ্চিম দিকে  দাড়ার হাট সংলগ্ন আবাসন প্রকল্প এলাকায়   ওসি মোঃ জামাল হোসেনের নির্দেশে,  এসআই হাফিজ হায়দারের নেতৃত্বে  পুলিশ কর্মকর্তা এসআই হেলাল উদ্দিন, এসআই আঃ রাজ্জাক এবং এএসাই সুজন  দেবীগঞ্জ উপজেলার খাপাড়া আদর্শ গ্রাম সংলগ্ন স্থানে ১২:০০  ঘটিকা থেকে ০১:১০ মিনিট  পর্যন্ত জুয়া অভিযান চালিয়ে ৬ জুয়াড়ীকে গ্রেফতার করেন ।
গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো ১। মোঃ মজিবর রহমান (৩৮) পিতাঃ মোঃ তছির উদ্দিন, ২। মোঃ শান্তি (৩২) পিতাঃ মৃত কাশেম সরকার উভয় ঠিকানা সোনাহার গছপুরী খাঁ পাড়া, ৩। মোঃ রফিকুল (৪২) পিতাঃ বাদল শেখ, ৪। রশিদুল (৩০) পিতাঃ মোঃ মকবুল হোসেন, উভয় সাং দাড়ার হাট আবাসন, ৫। মোঃ কামাল (৩০) পিতাঃ ছোরাব আলী সাং সোনাহার বাগুপাড়া, ৬। মোঃ জিয়ারুল ( ৩২ ), পিতাঃ আনোয়ার হোসেন, সাং সোনাহার শাহ্ পাড়া।
উভয়ে দেবীগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা যায় ।

অভিযান চালানোর সময় ঘটনাস্থল থেকে  জুয়ার এক বান্ডিল কার্ড সহ নগদ ৫৫০০ ( পাঁচ হাজার পাঁচশত ) টাকা জব্দ করা হয় ।
পুলিশের জুয়াবিরোধী এই অভিযানের স্বাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী সহ সুশিল সমাজ।  এলাকাসী জানায় জুয়াড়ীরা প্রতিদিনই স্থান বিশেষে তাদের জুয়া খেলা এবং অনৈতিক কার্যক্রম পরিচালনা  করে যাচ্ছে, এর ফলে যুবসমাজ ধ্বংস হয়ে যাচ্ছে এবং এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে ।

দেবীগঞ্জ উপজেলার অফিসার ইনচার্জ  মোঃ জামান হোসেন জানান, দেবীগঞ্জ থানা জুয়া এবং মাদকের বিরুদ্ধে সর্বোদা সজাগ, কোন মাদক ব‍্যবসায়ী এবং জুয়াড়ীদেরকে  কখনো ছাড় দেয়া হবে না।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।