Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

মোংলায় ইউপি চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

মারুফ বাবু, মোংলা(বাগেরহাট)প্রতিনিধি
সেপ্টেম্বর ৮, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

মোংলা উপজেলার মিঠাখালি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান উৎপল কুমার মন্ডলের বিরুদ্ধের অনিয়ম,দুর্নীতির অভিযোগ উঠেছে।এসব কর্মকাণ্ডের প্রতিবাদে বৃহস্পতিবার (৮ আগষ্ট) সকালে মানববন্ধন করেছেন স্থানীয় লোকজন।মিঠাখালি ইউনিয়নবাসীর ব্যানারে মোংলা উপজেলার সামনে এই মানববন্ধন করা হয়।মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন,উৎপল মন্ডল নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্নভাবে অনিয়ম-দুর্নীতি ও স্বেচ্ছাচারিতা চালিয়ে যাচ্ছেন। মিঠাখালি ইউনিয়নে আসা সরকারি বিভিন্ন সহায়তার কার্ড চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল নিজের লোকদের বণ্টন করেন।তিনি বাংলাদেশ সরকারের খোলা বাজারে চাউল বিক্রির কর্মসূচীর অংশ হিসেবে ফেয়ারপ্রাইচ (ওএমএস) এর কার্ডে গরীব,অসহায় ও দুস্থ্য মানুষের নাম কর্তন করে চেয়ারম্যান নিজের পছন্দের লোকদের কার্ড দিয়েছেন এবং সরকারের দেওয়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন কাজের অনিয়ম এবং দূর্নিতী করেছেন তিনি।বক্তারা বলেন এতে সরকারের ভাবমূূূূর্তি নষ্ট হচ্ছে।তাই সঠিক তদন্ত করে চেয়ারম্যান এর বিচারের দাবী জানাই।
চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধনে উপস্থিত ছিলেন স্থানীয় কয়েকশ জনতা।এসময় তারা চেয়ারম্যানের নানা দুর্নীতির ফিরিস্তি তুলে ধরে বক্তব্য দেন এবং চেয়ারম্যানের অপসারণ দাবি করেন।
এ বিষয়ে জানতে চাইলে সব অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল বলেন,পরিষদের সব কাজ নিয়ম অনুযায়ী চলছে। আমি সব সময় অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে।আমি কোন পছন্দের তালিকা করি নাই।একটি কুচক্রী মহলের ষড়যন্ত্রে আমার বিরুদ্ধে এসব মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।এ বিষয়ে উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন,অভিযোগ পেয়েছি। আমরা ইতিমধ্যে তদন্ত কমিটি গঠন করেছি।আমরা এ বিষয়ে ব্যবস্থা নিবো,আমরা ইতিমধ্যে ব্যবস্থা নিয়েছিও।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।