Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে নান্দাইলে মানববন্ধন 

তৌহিদুল ইসলাম সরকার, স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ৯, ২০২২ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীতে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ময়মনসিংহের নান্দাইল সাংবাদিক সমাজের আয়োজনে ৮ই সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১ টায় নান্দাইল উপজেলা বঙ্গবন্ধু চত্বরে শান্তিপূর্ণ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতিকালে রাজশাহীতে সংবাদ সংগ্রহ করতে গিয়ে এটিএন বাংলা’র রাজশাহী প্রতিনিধি বুলবুল হাসান ও ক্যামেরা পার্সন রুবেল মিয়াকে হেনস্তা ও সরকারি কর্মকর্তা কর্মচারীদের দুর্ব্যবহারের প্রতিবাদে নান্দাইলে কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দের উদ্যোগে উক্ত মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনষ্ঠিত হয়।

নান্দাইল সাংবাদিক সমাজের আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রেসক্লাব নান্দাইলের সভাপতি হান্নান মাহমুদের সভাপতিত্বে ও সাংবাদিক মুখলেছুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন। বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সাংবাদিক অরবিন্দ পাল অখিল সহ প্রমুখ।

এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৩০জন সাংবাদিক উপস্থিত ছিলেন। বক্তারা রাজশাহীতে সাংবাদিক নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করে বলেন, ভবিষ্যতে সাংবাদিকদেরকে এরকম হেনস্তা ও প্রয়োজনীয় তথ্য না দিয়ে সাংবাদিকদের সাথে দূর্ব্যবহার করলে, সাংবাদিকদের অধিকার রক্ষায় সাংবাদিক সমাজ রাজপথে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।