Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

রাণীশংকৈলে ২ টি দোকানে দুর্ধর্ষ চুরি

জাহাঙ্গীর আলম, (রাণীশংকৈল) ঠাকুরগাঁও
সেপ্টেম্বর ৯, ২০২২ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় দুইটি দোকানে প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল চুরি হওয়ার ঘটনা ঘটেছে। ৭ সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলার ৭নং রাতোর ইউনিয়নের বাংলাগড় বাজারে মেসার্স মাহিন ইলেকট্রনিক এন্ড মোবাইল ট্রেডার্স এর মালিক মোঃ আবুল কাশেম এর দোকান ও জিয়াউর রহমান নামে এক কাপড়ের দোকানে এ চুরির ঘটনা ঘটে।
ভুক্ত ভুগি আবুল কাশেম জানান, প্রতিদিনের ন্যায় গত ০৭-০৯-২০২২ইং বুধবার দোকানে বেচাকেনা শেষ করে রাত ৯:৩০ মিনিটে দোকান বন্ধ রেখে বাড়ি যায় পরদিন সকাল ৭:৩০ মিনিটে দোকান খুলতে এসে দেখি দোকানের তালা ঠিক আছে কিন্তু সার্টারের হুক ছেড়া এবং ভেতরে গিয়ে দেখি দোকানের মালামাল সব এলোমেলো ১৫-২০ টা নতুন মোবাইল নাই। টেবিলের ক্যাশ ড্রয়ার ভাঙ্গা, সেখানে ৩৫ হাজার টাকা  রাখা ছিল সেগুলো নাই এবং দোকানের অন্যান্য মালামাল সহ প্রায়  লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
অপরদিকে জিয়াউর রহমান জানান, এখানে আমি নতুন কাপড়ের দোকান দিছি। এর আগে বাংলাগড় বাজারে দোকানে চুরির তেমন ঘটনা শুনিনি। গতকালই পঞ্চাশ হাজার টাকার মালামাল নিয়ে আসছি এর আগের প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল ছিল দু চার টা গেঞ্জি ছাড়া সবকিছুই নিয়ে গেছে চোরেরা। তিনি আরো বলেন আশেপাশে আরো অনেক দোকান রয়েছে আমার দোকানে এমন চুরি এটা উদ্দেশ্যে মুলক ।
তবে ইদানিং বাংলাগড় বাজারে জুয়া ও মাদক বেড়ে যাওয়ায় চুরি ছিনতাই বেড়েছে বলে ধারণা করছেন এলাকার সচেতন মহল। উপজেলার বিভিন্ন হাটবাজারে লক্ষ্য করা যায় ক্রিকেট ও মোবাইলে বিভিন্ন খেলায় বাজি ধরে, যাতে করে জুয়াখেলা নির্বিঘ্নে খেলছে জুয়াড়িরা। অনায়াসে প্রশাসনের চোখ কে ফাকি দিয়ে নির্বিঘ্নে জুয়া খেলছে তারা। এভাবে চলতে থাকলে রাণীশংকৈলে আরো চুরি ছিনতাই বাড়বে বলে আশঙ্কা করেন এলাকার সাধারণ মানুষ। ফলে বাংলাগড়সহ এর আশপাশের এলাকায় মাদক, জুয়া ও বিভিন্ন অপরাধ মুলক কার্যক্রম রোধে প্রশাসনের কঠোর নজরদারি কামনা করেন এলাকার লোকজন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।