Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ব্যারিস্টার সুমনের খেলা দেখতে এসে টিনের ছাউনি ভেঙে পড়ল দর্শক

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
সেপ্টেম্বর ৯, ২০২২ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

তিনটি ম্যাচ খেলার জন্য ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি এখন ঠাকুরগাঁওয়ে।সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের দল বনাম ঠাকুরগাঁও রোড কলোনি একাদশের খেলা আজ বিকালে অনুষ্ঠিত হয়।
শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও রোড কলোনি জেনারেল ক্লাব মাঠে সুগার মিলস কলোনি একাদশের সঙ্গে খেলা হয় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির। তার এ ফুটবল ম্যাচ দেখতে মাঠে হাজির হয় প্রায় লক্ষাধিক মানুষ।
মাঠের কোনায় কোনায় খেলা দেখতে আসা দর্শকরা অবস্থান নেন টিনের চাল , বিল্ডিংয়ের ছাদে ও উঁচু গাছের ডালে। এ সময় মাঠের পশ্চিম পাশে ঠাকুরগাঁও সুগার মিলস ক্লাব ঘরের টিনের ছাউনি ধসে পড়ে এক দর্শকের পা ভেঙ্গে যাওয়ার ঘটনা ঘটে । তবে কয়েকজন নিচে পড়ে গেলেও কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।
খেলা দেখতে আসা প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশি বলেন, জেলাবাসীর পক্ষ থেকে ব্যারিস্টার সুমনসহ সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। একজন আইনি পেশার মানুষ হয়েও মানবিক কাজ ও ফুটবল প্রেমী মানুষের দৃষ্টান্ত তিনি। আমরা আশা করছি ঐতিহাসিক এ প্রীতি ম্যাচের মাধ্যমে আমাদের ফুটবলের প্রতি ভালোবাসা জন্মাবে। আমরা আমাদের জেলায়  ফুটবলকে এগিয়ে নিতে পারব। আমাদের ফুটবলকে এগিয়ে নিয়ে যেতে ব্যারিস্টার সুমন আমাদের পাশে থাকবেন বলে আশা করছি।
এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আলম টুলু, যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেল এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
খেলা শেষে হাজারো মানুষের ঢল দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন ব্যারিস্টার সুমন।কোন রকম অপ্রিতিকর ঘটনা ছাড়া খেলা সুষ্ঠু ভাবে সম্পন্ন করায় খেলা পরিচালনা কমিটিকে আন্তরিক ধন্যবাদ জানান ব্যারিস্টার সুমন।
উল্লেখ্য যে খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাদশকে ০-১গোলে হারিয়ে জয় পায় ঠাকুরগাঁও রোড কলোনি একাদশ ফুটবল দল।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।