Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

লক্ষ্মীপুরে যানজট মুক্ত করতে আবারো শহর পরিদর্শনে পুলিশ সুপার

জনি সাহা লক্ষ্মীপুর প্রতিনিধি
সেপ্টেম্বর ৯, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরে সাধারন জনগনের সুবিধা নিশ্চিত করতে শহরকে যানজট মুক্ত করতে শহরের প্রধান সড়ক পরিদর্শন করলেন লক্ষ্মীপুরে পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ শিমুল। এসময় যানজটের দুর্ভোগ নিয়ন্ত্রণে সকল অফিসারদের বিভিন্ন দিকনির্দেশনা দেন তিনি।
বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের প্রধান সড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে পরিদর্শন করে ব্যবসায়ী পথচারী ও বিভিন্ন  যাত্রীপরিবহন অটোরিক্সা ইজিবাইক চালকদেরকে শহরের যানজট মুক্ত রাখতে দিক নির্দেশনাসহ বিভিন্ন পরামর্শ প্রদান করেন পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ শিমুল ।
এসময় তার সাথে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, মংনেথোয়াই মারমা,ডিআই-১ আজিজুর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, ট্রাফিক টিআই এডমিন প্রবীরসহ অন্যান্য কর্মকর্তাগন।
পুলিশ সুপারের এসব কর্মকান্ড উদ্যোগকে স্বাগত জানিয়ে পথচারীরা বলেন, এই প্রথম পুলিশ সুপার প্রচন্ড গরমের মুহূর্তে পুলিশ কর্মকর্তাদের নিয়ে এভাবে বাজার পরিদর্শন করেন। তিনি ফুটপাতের বিভিন্ন সামগ্রী বিক্রেতা ও ব্যবসায়ীদের খোঁজ খবর নেন। পুলিশ প্রশাসনের এধরণের তদারকিতে জনগণকে আরো কাছাকাছি আসতে পারে বলে মনে করেন।

পুলিশ সুপারের এই পরিদর্শনে লক্ষ্মীপুর শহরের সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা বলেন, এসপি সাহেব এভাবে আমাদের কাছাকাছি চলে আসবে ভাবতে পারিনি। আমরা আশবাদী বর্তমান এসপি লক্ষ্মীপুরের জন্য ভালো কাজ করবে। এ বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ শিমুল বলেন নাগরিক সুবিধা নিশ্চিত করতে শহরের যানজট মুক্ত রাখতে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।