Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সাংবাদিকের ওপর হামলা-নির্যাতন সহ্য করা হবে না: মুনসুর আলী

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও 
সেপ্টেম্বর ১০, ২০২২ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের সাংবাদিক জুনাইদ কবির  এবং পীরগঞ্জে লাতিফুর রহমান লিমনের ওপর হামলা সহ সারাদেশে সাংবাদিকের ওপর বর্বর হামলা ও নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন পীরগঞ্জ প্রেসক্লাব ঠাকুরগাঁও।
শনিবার ১০ সেপ্টেম্বর সকালে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ প্রেসক্লাব আয়োজনে এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পীরগঞ্জ প্রেসক্লাব থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন সাংবাদিকরা। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পীরগঞ্জ প্রিয়াংকা চৌরাস্তা মোড়ে গিয়ে শেষ হয়। প্রায় এক ঘন্টাব্যাপী মানববন্ধনে জেলার বিভিন্ন সাংবাদিকবৃন্দ এই বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্যকালে ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মুনসুর আলী সাংবাদিকের ওপর বর্বর হামলা ও নির্যাতনের প্রতিবাদে তীব্র হুংকার দিয়ে বলেন , সাংবাদিকদের ওপর হামলাকারীদের আর ছার দেওয়া হবে না। ঠাকুরগাঁওয়ে কোন সাংবাদিকের ওপর হামলা ও নির্যাতন সহ্য করা হবে না। কোন সাংবাদিককে যেন আর হয়রানির শিকার হতে না হয় সেজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। এসময় ঠাকুরগাঁও সহ সারাদেশে সাংবাদিকের ওপর বর্বর হামলা ও নির্যাতনের প্রতিবাদে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবি জানান তিনি
এসময় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে আরো বক্তব্য রাখেন, পীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদিন বাবুল, পীরগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি মেহের এলাহী,রাণীশংকৈল প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার , সফিকুল ইসলাম শিল্পী, আনোয়ার হোসেন,বিষ্নুপদ রায়, ফাতেমা তুজ জোহরা, আব্দুল আওয়াল, হুমায়ূন কবির , বিপ্লবসহ আরো অনেকে।
এছাড়াও জেলার বিভিন্ন উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সহ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উক্ত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।