Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ক্ষমতার অপব্যবহার

ইসমাইল ইমন, চট্টগ্রাম প্রতিনিধি
সেপ্টেম্বর ১০, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম সীতাকুন্ডের মুরাদপুরে ক্ষমতার অপব্যবহার করে একই বাড়ীর চাচাতো ভাইদের জায়গা দখল করে দেয়াল নির্মান করে ঘর থেকে বের হতে বাধা সৃষ্টির চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। দখলবাজরা আদালতের নিষেধাজ্ঞা কেও পাত্তা দিচ্ছেনা।
সীতাকুন্ড থানা ও চট্রগ্রাম আদালতে মামলার বাদী মুরাদপুর ইউনিয়নে ৪ নং ওয়ার্ডের বদর উদ্দিন ডাক্তার বাড়ীর মৃত নূরুল ছেলে মোঃ ইউছুফ সবুজ জানান,তাদের বাড়ীর চাচাতো ভাই ওয়াহিদুর রহমার, আওরঙ্গজেব, সাদিকুল জিয়াউল হক,পিতা মৃত সামছুল হক ও অজ্ঞাত ১০/১২ জন জড়ো হয়ে তাদের বাড়ীর জায়গা দখল করে দেয়াল নির্মান করে ঘর থেকে বের হওয়ায়, চলাচলে বাধা সৃষ্টির চেষ্টা করছে।এই বিষয়ে প্রতিবাদ করতে গেলে হামলার ভয় দেখাচ্ছে।
তাদের অত্যাচার থেকে বাচঁতে চট্রগ্রাম বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন,যার মামলা নং ৪৯১/২২ ইং।আদালত সীতাকুন্ড সহকারী কমিশনার ভূমিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে ও থানার ওসিকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে বলা হয়েছে।সীতাকুন্ড থানার পুলিশ কয়েক দফা ঘটনাস্হলে গিয়ে নোটিশ প্রদান ও নির্মান কাজ বন্ধ রেখে আদালতে যোগাযোগ করতে বলা হলেও পুলিশ চলে গেলে পূনরায় দখলের চেষ্টা চালায় দখলবাজরা।দখলবাজরা দলীয় ক্ষমতা বলে আইন কানুন কিছুই মানছেনা বলে ক্ষতিগ্রস্ত বাদী এই প্রতিবেদককে জানায়।
এব্যাপারে পুলিশ প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কঠোর হস্তক্ষেপ কামনা করছেন নিরীহ বাদী মোঃ ইউছুফ সবুজ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।