Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

’আমি সুখী ব্যক্তি নই’

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০২২ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

বলিউডের অন্যতম সফল পরিচালক ইমতিয়াজ আলীর চলচ্চিত্র ‘রকস্টার’ দিয়ে বলি ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন নার্গিস ফাকরি। তার ক্যারিয়ারে রয়েছে হাতেগোনা কয়েকটি ছবি। এই বলি নায়িকার বলিউড যাত্রা বেশি দীর্ঘ হয়নি। অনেক দিন ধরেই বড় পর্দায় নার্গিসের দেখা মিলছে না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নার্গিস ফাকরি জানিয়েছেন বলিউড থেকে নিজের বিরতি নেওয়ার সময়কার মুহূর্তে কথা।

সাক্ষাৎকারে তিনি বলেছেন, বলিউডের লাইমলাইটের ক্রমাগত ঝলক তাকে মানসিক এবং শারীরিক দিক দিয়ে একেবারে বিধ্বস্ত করে দিয়েছে। কাজ করতে করতে তিনি শারীরিক দিক দিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন এবং অনেক মানসিক চাপের মধ্য দিয়ে যাচ্ছিলেন। তাই নিচ্ছেন লম্বা বিরতি।

তিনি আরো বলছেন, ‘আমার অনেক শারীরিক অসুস্থতার সমস্যাগুলো উপেক্ষা করা খুব কঠিন ছিল। আমার শরীর, এককভাবে পরিচালনা করতে সক্ষম হচ্ছিল না। তাই আমি মনে মনে ভেবেই নিয়েছিলাম যে আমাকে বিরতি নিতে হবে, কারণ আমি সুখী ব্যক্তি নই।

নার্গিস ইন্ডাস্ট্রিকে হ্যামস্টার হুইলের সাথে তুলনা করে বলেছেন, আমার প্রতিটি মুহূর্ত একটি ইঁদুর দৌড়ের মতো অনুভূত হচ্ছিল। তিনি নিজের আত্মাকে ছবির চরিত্রের জন্য প্রস্তুত করতে পারছিলেন না। তার ‘মনই তার শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল।

এরপর তিনি বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন, যদিও বিরতি নেওয়ার আগে ছবির একাধিক সংস্থা তাকে বলেছিল ‘দৃষ্টির বাইরে, মনের বাইরে’। অবশ্য তিনি বলছিলেন, ‘তারা আমাকে বিরতি নিতে না করেছিল এবং আমাকে সতর্ক করেছিল যে আমি যদি দৃষ্টির বাইরে চলে যাই, আমি মানুষের মনের বাইরেও চলে যাব। এর কিছু সত্যতা তো রয়েছে।’

কিন্তু আমার উত্তর ছিল, ‘আমি নিজে কতটা এখানে থাকতে চাই, সেই হিসেবে আমি পাবলিকের কথা ভাবব তাই না?’ তবে ইন্ডাস্ট্রিতে যত দিন ছিলেন তিনি, তার অভিনয়, পর্দার প্রেজেন্টেশন অনেকের দ্বারা সমালোচিত হয়েছিল। কাজের ফ্রন্টে, নার্গিসকে শেষ দেখা গিয়েছিল তোরবাজে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।