Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১০ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যুবদল কর্মী শাওন হত্যার প্রতিবাদে হরিণাকুণ্ডুতে শোক র‌্যালি

তুষার হাবীব, (হরিনাকুন্ডু) ঝিনাইদহ প্রতিনিধি
সেপ্টেম্বর ১০, ২০২২ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে যুবদল কর্মী শাওন হত্যার প্রতিবাদে শোক র‌্যালী করেছে  হরিণাকুণ্ডু  উপজেলা যুবদল।
শনিবার(১০সেপ্টেম্বর)বিকেল৪টার দিকে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলা  যুবদলের উদ্যোগে এ র‌্যালি করা হয়। উপজেলা পরিষদের সামনে থেকে র‌্যালিটি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে  উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এটি শেষ হয়। পরে সেখানে শোক সমাবেশ করেন নেতাকমীরা।
বক্তারা যুবদল নেতা শাওন হত্যার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, বে-আইনিভাবে অবৈধ অস্ত্র দিয়ে শাওনকে হত্যা করা হয়েছে। পরে আবার পাল্টা বিএনপি ও যুবদল নেতাদের নামে মিথ্যা মামলা করা হয়েছে।
এ সময় তারা শাওন হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করেন। এছাড়া বিএনপি ও যুবদল নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।
হরিণাকুন্ডু পৌর যুবদলের আহবায়ক  মোঃ হারুন অর রশিদের সঞ্চালনায় উপজেলা যুবদলের আহবায়ক  মোঃ আব্দুস সামাদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মোজাম্মেল হক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক  জমির উদ্দীন মোল্লা ও ইয়াকুব হোসেন মন্ডল।
এসময় আরো উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু উপজেলা যুবদলের  যুগ্ম আহ্বায়ক  মুকুল হোসেন,মানিক,সাদ্দাম,টিটুল, কাজল,হরিণাকুন্ডু পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, রানা,বাপ্পি মন্ডল, আব্দুল্লাহ,শিহাব মিথুনসহ যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।