Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

১৫ টাকার চালে ওজন কম দেওয়ার অভিযোগ

আল মোজাহিদ বাবু, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি 
সেপ্টেম্বর ১১, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরের বকশীগঞ্জে ডিলারের বিরুদ্ধে চাল ওজনে কম দেওয়ার অভিযোগ উঠেছে।
রবিবার (১১ সেপ্টেম্বর) উপজেলার বাট্টাজোড় ইউনিয়নে উজান বাট্টাজোড় খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার ফেন্সি এন্টার প্রাইজের মালিক ফিরোজ মিয়ার বিরুদ্ধে চাল ওজন কম দেওয়ার অভিযোগ উঠেছে।
সরজমিনে গিয়ে দেখা যায়,  ভোক্তভোগী বাচ্চা মিয়া জানান, আমি খাদ্য বান্ধব কর্মসূচির একটি ১৫টাকা কেজি চালের কার্ড নিছি চাল পামু আমি ৩০ কেজি ৪৫০ টাকা দিছি কিন্তু চাল পাইছি আমি ২৩ কেজি। খাদেম আলী জানান, আমার চাল মেপে দেখি ২৫ কেজি। শিরিনা আক্তার জানান, চাল নিতে গেলে ফিরোজ মিয়া আমাকে ধাক্কা দেয় তবুও চাল দিছে ২৭ কেজি।
ভোক্তভোগিরা আরো জানান,  তার ডিলার শীপ অবিলম্বে বাতিলের জন্য উপজেলা প্রশাসনের কাছে দাবী জানান।
ট্যাগ অফিসার আল মামুনুর রশিদ সিদ্দিক জানান, আমি ২০ মিনিটের জন্য বাহিরে গেলে লোক জন আমাকে অভিযোগ করে চাল ওজনে কম দিচ্ছে আমি এসে দেখি কিছু চালের বস্তা ছিদ্র করা। পরে উর্ধ্বতন কর্মকর্তাকে জানালে। চাল দেওয়া বন্ধ করে দেই।
 ফেন্সী এন্টার প্রাইজের মালিক ফিরোজ মিয়ার কাছে চাল কম দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আধা কেজি – এক কেজি চালও আমি ওজনে কম দেইনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা জানান,  আমি আইন শৃঙ্খলা  মিটিং এর  জন্য জেলায় আছি আমি অভিযোগ পেয়েছি খাদ্য বিভাগকে জানিয়েছি এবিষয়ে যেহেতু মানুষ অভিযোগ করেছে  এবং সন্দেহ রয়েছে তাই আপাতত চাল দেওয়া বন্ধ করা হয়েছে। তিনি আরো জানান তদন্ত করে সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।