Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইবিতে দিনাজপুর ছাত্র কল্যাণের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

মোর্শেদ মামুন, ইবি প্রতিনিধি
সেপ্টেম্বর ১২, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিশ^বিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নম্বর কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

সংগঠনটির সভাপতি ইমানুল সোহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ। বিশেষ অতিথি ছিলেন আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এ বি এম জাকির হোসেন, আইসিটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. বিকাশ চন্দ্র সিংহ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আল মামুন ও বিশ^বিদ্যালয়ের তত্ত¡াবধায়ক প্রকৌশলী আব্দুল মালেক মিয়া। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলা বিভাগের শিক্ষার্থী ওমর ফারুক।

অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আল মামুন বলেন, তথ্য-প্রযুক্তির এই যুগে নিজেদের মধ্যে আন্তঃসম্পর্ক স্থাপনের ক্ষেত্রে এই ধরনের সংগঠনের গুরুত্ব অপরিসীম। কারণ এর মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগ বজায় রাখার দ্বারা ভবিষ্যতে নানাভাবে উপকৃত হওয়া যায়। আমি এই সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

প্রধান অতিথির বক্তব্যে ড. পরেশ চন্দ্র বর্ম্মণ বলেন, আমাদের সকলের মধ্যে একটি অন্তর্নিহিত শক্তি আছে। ব্যর্থতা সবার জীবনে থাকবে। নিজের প্রত্যাশার জায়গাটা থাকবে নিজের সক্ষমতা অনুযায়ী। তাহলেই আমরা জীবনে সফল হতে পারবো।

তিনি বলেন, উত্তরবঙ্গ মঙ্গা এলাকা হিসেবে পরিচিত ছিলো। ধীরে ধীরে এই সমস্যা কাটিয়ে উঠে সবজায়গায় কৃতিত্বের স্বাক্ষর রাখতে শুরু করেছে এই এলাকার মানুষজন। বিশ^বিদ্যালয়ে এখন এই এলাকার শিক্ষার্থীর সংখ্যা অনেক বেড়েছে। আশা করছি এই ধারা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠান শেষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।