Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

তালতলীতে গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর

তালতলী (বরগুনা) প্রতিনিধি
সেপ্টেম্বর ১২, ২০২২ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে এক গৃহবধূকে (২০) ধর্ষণে ব্যর্থ হয়ে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। একইসাথে পালিয়ে যাওয়ার সময় এক পথচারীকেও মারধর করা হয়েছে।
গতকাল রবিবার (১১ সেপ্টেম্বব) রাতে উপজেলার তাতিপাড়া এলাকায় এঘটনা ঘটে। পরে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে প্রতিবেশি হানিফা হাওলাদার(৫৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।
 অভিযুক্ত হানিফা নিশানবাড়িয়া ইউনিয়নের তাতিপাড়া গ্রামের মুজাম্মেল হাওলাদারের ছেলে।
অভিযোগে জানা যায়, দীর্ঘ চার মাস ধরে গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন হানিফা হাওলাদার । বিভিন্ন অজুহাত দেখিয়ে গৃহবধূর মোবাইল নম্বর সংগ্রহ করে কল দিয়ে উত্ত্যক্ত করতেন। পরে গতকাল রবিবার গৃহবধূ রাতের খাবার শেষ ঘুমানোর প্রস্তুতি নেয়। এসময় হানিফা ঔ গৃহবধূর ফোনে কল দিয়ে বলে আমি তোমার ঘরে আসতেছি। কিছুক্ষণের ভিতরেই হানিফা গোপনে ওই গৃহবধূর বাড়িতে ঢুকে। পরে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে ওই গৃহবধূ চিৎকার করলে তাকে বেধরক মারধর করে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় রাস্তার এক পথচারীর সাথে দেখা হলে তাকেও মারধর করেন। এসময় অভিযুক্ত হানিফা হুমকি দিয়ে যায় এই ঘটনা কেউ জানলে পথচারী ব্যক্তির সাথে গৃহবধূর পরকীয়া সম্পর্ক আছে বলে সবাইকে বলা হবে ও সামাজিক মাধ্যম ফেজবুক পোস্ট করা হবে। পরে স্থানীয়রা হানিফাকে আটক করেন ও ছেড়ে দেওয়া হয়। পরে ৯৯৯ কল দিলে দ্রুত ঘটনাস্থলে পুলিশ যায়। স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন,খবর পাওয়ার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।এখনো অভিযোগ হাতে পাইনি। অভিযোগ দেওয়ার কথা বলছে গৃহবধূর। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।