Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

মোংলায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণে উপমন্ত্রী 

মারুফ বাবু, মোংলা(বাগেরহাট)প্রতিনিধি
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মোংলায় ৪৯ তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদরাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদযাপন উপলক্ষে উপজেলা পর্যায়ের সমাপনী,সনদ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ জাতীয় স্কুল, মাদারাস ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ বন,পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি উপস্থিত থেকে বিজয়ী ছাত্র ছাত্রীর হাতে বিভিন্ন পুরস্কার তুলে দেয়া হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন,শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে।এ জন্য স্কুলের ক্রীড়া শিক্ষকসহ সকলকে দায়িত্ব পালন করতে হবে। তবে খেলাধুলার জন্য ছাত্রছাত্রীদের লেখাপড়ায় জেনো ক্ষতি না হয় অভিভাবকদের সেজন্য সর্তক থাকতে হবে।সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার,মোংলা সরকারি কলেজ’র প্রাক্তন অধ্যক্ষ ও উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম।এছাড়াও স্কুল,কলেজ ও মাদ্রাসার অধিকাংশ শিক্ষক- শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
পুরস্কার প্রাপ্তরা বলেন,এমন উদ্যোগ সব সময় নেয়া হলে তারা উৎসাহিত হবেন। এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের ছাত্র- ছাত্রীরা জাতীয় দলে খেলা ধুলায় অংশ নেয়ার সুযোগ সৃষ্টি হবে।
১০টি ইভেন্টে ফুটবলম, কাবাডি, সাতার,হ্যান্ডবল দাবা প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থীগণ অংশ গ্রহণ করেন।এর আগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ফ্যামিলি কিট বিতরণ,মোংলা উপজেলা কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষকদের হাতে ক্রেস্ট ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।