Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

রাণীশংকৈলে দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা জোরদারে মতবিনিময় সভা

জাহাঙ্গীর আলম, (রাণীশংকৈল) ঠাকুরগাঁও
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন দূর্গাপুজা উপলক্ষে নিরাপত্তা জোরদারে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রশাসনিক কর্মকর্তা,জনপ্রতিনিধি, পুজা উদযাপন কমিটি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা করেছে উপজেলা প্রশাসন।
আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকারনাইন কবির স্টিভের সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।
এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহা, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, থানা অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল,ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ।
এছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, পি আইও সামিউল মার্ডি,পৌর আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও উপজেলার বিভিন্ন পুজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগন সহ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা উৎসব ।তাই আসন্ন দুর্গা পুজা যেন জাকজমক আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয় তেমনটাই আশা সবার। অন্যদিকে এ উৎসব পালনে কোন ধরনে বিশৃংখলা পরিস্থিতি যেন সৃস্টি না হয় সে বিষয়ে বিশেষ করে সংশ্লিস্ট জনপ্রতিনিধিদের বিশেষ ভুমিকা রয়েছে। কোথাও কোন ধরনের বিশৃংখলা যেন না ঘটে সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে। আর আইনশৃংখলা বাহিনী মাঠে থাকবে। এসময় সকলের সহযোগীতায় উৎসবটি শান্তিপূর্ন ও আনন্দময় করার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।