Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সিংগাইরে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১৪, ২০২২ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জের সিংগাইরে ভাড়া বাসা দেখানোর কথা বলে নিয়ে তরুণীকে গণধর্ষণের মামলার আসামি মোঃ আনিছ (৪০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ সদস্যরা।
মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে ঢাকার দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আনিছ উপজেলার পশ্চিম বাস্তা গ্রামের আব্দুর রহমানের ছেলে।
জানা যায়, থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যার তত্ত্বাবধানে ওসি (তদন্ত) শেখ মোঃ আবু হানিফের নেতৃত্বে এসআই মোঃ রকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ডিএমপি, ঢাকার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে দারুস সালাম থানাধীন গাবতলী বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য, মোঃ আনিছসহ ৩ জন আসামি ভাড়া বাসা দেখানোর কথা বলে ৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের পূর্ববাস্তা গ্রামে বিল্লালের নির্মাণাধীন বাড়িতে নিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে। এ ঘটনায় ১০ সেপ্টেম্বর ভিকটিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৩) ধারায় গণধর্ষণ (মামলা নং-১৩/২৮২) মামলা করলে ১নং আসামী মনির (৩২) কে গ্রেপ্তার করা হয়। এদিকে অপর দুই আসামি আনিছ (৪০), ফুলচান (৩৫) গাঁ ঢাকা দেয়।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, ঘটনার পর থেকেই আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হলে আনিছকে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। বাকী আসামিকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।