Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কাহালুতে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত 

শাহাবুদ্দিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি
সেপ্টেম্বর ১৭, ২০২২ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত করণের মাধ্যমে অসম্প্রদায়িক চেতনার ধর্মীয় ও সামাজিক বন্ধন প্রতিষ্ঠার লক্ষে। (১৭ সেপ্টেম্বর) শনিবার সকাল সাড়ে ১০ টা কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়াম  হলে, উপজেলা প্রশাসনের আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন। উপজেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা, প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আল-হাসিবুল হাসান সুরুজ এসময়  তিনি বলেন, বাংলাদেশের  মুক্তিযুদ্ধ হয়েছে সকল ধর্ম, বর্ণ,মানুষের প্রচেষ্টায়। আর এই প্রচেষ্টা সম্ভব হয়েছে সম্প্রীতির কারণে, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র  যেখানে সকল ধরনের মানুষ আমরা একে অপরের সাহায্য সহযোগিতা করি। আমরা বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে  সবাই আনন্দ উৎসব করি, একে অপরকে বিভিন্ন আমন্ত্রণ জানাই, এটা সম্ভব মাতৃত্ববোধ ও সম্প্রতির জন্য। তাই এই সম্প্রীতির যে মূল্যবোধ  আগামী তরুণ প্রজন্মকে জানাতে হবে।

এসময় বক্তব্য রাখেন- থানার অফিসার ইনচার্জ আমবার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধার নজিবুর রহমান, কাহালু কেন্দ্রীয় মসজিদের ইমাম সাবেক অধ্যক্ষ শাইখ আলহাজ্ব মাওলানা নজরুল ইসলাম, কাহালু উপজেলা মডেল মসজিদের ইমাম হাফেজ আবদুল আল গালিব, পুরোহিত  পলাশ চন্দ্র,
উপস্থিত ছিলেন, আজিজুল হক মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজাফফর হোসেন,  উপজেলা কৃষি কর্মকর্তা ময়নুল হক সরকার,  উপজেলা নির্বাচন কর্মকর্তা জিন্নাত আরা জলি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও কাহালু থিয়েটারের সভাপতি আব্দুল হান্নান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী বৃন্দ, সাংবাদিক বৃন্দ, উপজেলা ইমাম সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক,  উপজেলা পূজা উদযাপন পরিষদের  সভাপতি, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকসহ, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধানগণ প্রমূখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।