Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

নোবিপ্রবি বিজনেস ক্লাবের নতুন কমিটি- সভাপতি আল আমিন, সম্পাদক নুর নাহার

নোবিপ্রবি প্রতিনিধি 
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি)  বিজনেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ব্যবসায় প্রশাসন বিভাগের শ্রেণীকক্ষে সংগঠনটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে পরদিন সকালে প্রধান নির্বাচন কমিশনার ড. আব্দুল কাইয়ুম মাসুদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
২১ সদস্য বিশিষ্ট কমিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কাজী আল আমিন সভাপতি এবং একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নুর নাহার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন ও মো. শাহরিয়া আকবর সাইমন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা পপি ও মো. তৌহিদুল ইসলাম তানজিল , কোষাধ্যক্ষ আজহারুল ইসলাম আরমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাকিল আহমেদ, যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইমদাদ উল হক।
এছাড়াও কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে ঝন্টু ত্রিপুরা, জনসংযোগ সম্পাদক মো. তোফাজ্জল হক, সমাজ কল্যাণ সম্পাদক খাইরাতুন হিসান রাবা, তথ্য প্রযুক্তি সম্পাদক মো. শরিফুল ইসলাম, অফিস সম্পাদক মো. নজরুল ইসলাম, সাংষ্কৃতিক সম্পাদক ধ্রুব সরকার বাঁধন, ক্রীড়া সম্পাদক মো. হোসেন রিমন নির্বাচিত হয়েছেন। কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. রহমত হোসেন, মো. কাউছার, অয়ন দাস গুপ্ত, মো. স্বাধীন আহমেদ ও ফয়েজ রাব্বি।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।