Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

শয়নকক্ষে স্বামীর লাশ, পুলিশ হেফাজতে স্ত্রী

জয়পুরহাট প্রতিনিধি
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটে শয়নকক্ষ থেকে মোস্তাকিম (২৪) নামে এক যুবকের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত মধ্য রাতে সদর উপজেলার ভাদশা বড় মাঝি পাড়া এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম একই এলাকার আব্দুল হামিদের ছেলে।
নিহতের পরিবার ও স্বজনদের  অভিযোগ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। মোস্তাকিমের স্ত্রী রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।
স্বজনরা জানান, গত ২ মাস আগে পাশের উপজেলা ধামুরহাট এলাকার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়ার সঙ্গে মোস্তাকিমের বিয়ে হয়।
শশুর বাড়িতে রিয়া এসে পারিবারিক কলহকরে বাবার বাড়িতে চলে যায়। এরপর গতকাল শুক্রবার পারিবারিক ভাবে বসা বসি করে উভয় পক্ষের সম্মতিতে রিয়াকে বাবার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসে। রাতে খাওয়া দাওয়ার পর মোস্তাকিম তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। হটাৎ করে মধ্য রাতে দেড়টার দিকে রিয়ার চিৎকারে শশুর শাশুরী ও প্রতিবেশিরা এসে দেখেন ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ । স্ত্রী রিয়ার ব্যবহৃত মোবাইল ফোন ঘটনার স্থল থেকে গায়েব৷
জয়পুরহাট থানার  অফিসার  ইনচার্জ  (তদন্ত) সরোয়ার আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য  তার স্ত্রী রিয়াকে থানা হেফাজতে নেওয়া হয়েছে৷
এরিপোর্ট লেখা প্রর্যন্ত মস্তাকিমের বাবা হামিদুল বাদি হয়ে মামলার প্রস্ততি চলছিল ৷

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।