Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইবি পেল নতুন পাঁচ পরিবহন

মোর্শেদ মামুন, ইবি প্রতিনিধি
সেপ্টেম্বর ১৮, ২০২২ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পরিবহন পুলে নতুন ৩ টি বাস ও ২টি মাইক্রোবাস যুক্ত করা হয়েছে। ইউজিসির বরাদ্দে ২ কোটি ১২ লক্ষ ৪৯ হাজার টাকা ব্যয়ে এই গাড়িগুলো কেনা হয়েছে। রবিবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে গাড়িগুলো উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

গাড়ি ক্রয় কমিটির আহবায়ক অধ্যাপক ড. কাজী আখতার হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপ-উপাচার্য  অধ্যাপক ড. মাহবুবুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মিজানূর রহমান, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিনসহ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

এ বিষয়ে পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে ইতোপূর্বে একসাথে পাঁচটি গাড়ি কেনা হয়েছে বলে আমার বলে জানা নেই। শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের জন্য এই গাড়িগুলো নিয়ে এসেছি। সামনে আরও একটা আসবে। শিক্ষার্থীরা আমাদের প্রথম অগ্রাধিকার। এজন্য শিক্ষার্থীদের জন্য কমপক্ষে দুইটি বাস থাকবে।

উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, সমান দুরত্বে দুইটা জেলা হওয়ায় এই বিশ্ববিদ্যালয়ের জন্য গাড়ি সবচেয়ে বেশি প্রয়োজন হয়ে পড়ে। আশা করি নতুন পাঁচটি গাড়ি সংযোজনের মাধ্যমে শিক্ষক- শিক্ষার্থী , কর্মকর্তা-কর্মচারীদের কষ্ট লাঘব হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।