Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সড়ক দুর্ঘটনায় মৃত্যুর আগে যুবকের ফেসবুকে স্ট্যাটাস

আশরাফুজ্জামান বাবু, ঝিকরগাছা প্রতিনিধি
সেপ্টেম্বর ১৮, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

যশোরের ঝিকরগাছায় বাজারের রাজাপট্টি এলাকায় যশোর-বেনাপোল মহাসড়কে আকাশ বিশ্বাস (১৯) নামের এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। পরে জানা গেছে সে আত্মহত্যা করেছেন ।
আকাশ নড়াইল জেলার কালিয়া থানার বি-পাটনা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে।
আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ঝিকরগাছা বাজারের রাজাপট্রি এলাকায় যশোর-বেনাপোল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে আকাশ দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে ইচ্ছাকৃতভাবে বেনাপোলগামী (ঢাকা মেট্রো ট ১৮-৭২২০) একটি  ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটায়। এতে আকাশ রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আকাশ ঝিকরগাছা কাটাখাল গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে এসে দুপুরের খাওয়া দাওয়া শেষ করে সেখান থেকে বের হওয়ার পরই এ দুর্ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনায় মৃত্যুর আগে আকাশ তার ফেসবুক আইডি (বিএম আকাশ) থেকে যে স্ট্যাটাস দেন-
সেখানে তিনি লিখেছেন.. কী আব্বু বলেছিলাম না, এমন কাজ করো না, ছেলেকে হারিয়ে ফেলবে। আমি চলে যাচ্ছি আমার মায়ের কাছে। তোমরা তোমাদের সম্মান নিয়ে ভালো থেকো। রেগুলার মরে যাওয়ার থেকে একবারে মরে যাওয়া অনেক ভালো।

তোমার অবাধ্য কখনও হইনি আব্বু। কিন্তু আমার একটা রিকোয়েস্ট রাখলে আজ আমি বেঁচে থাকতাম। আর হ্যাঁ অনেকের সাথে অনেক অন্যায় করেছি, সবাই আমাকে মাফ করে দিও। বাপের ওই জমিনে আমাকে রেখো না ভাইয়া। অনেকটাই ইচ্ছা ছিল বেঁচে থাকার কিন্তু ওরা আমাকে বাঁচতে দিল না ভাইয়া। আর কেউ বলবে না ও ভাইয়া তোমরা থাকতে ওরা আমাকে হুমকি দেয় কিভাবে।ভালো থাকুক প্রিয় ভালোবাসার মানুষগুলো।

এই স্ট্যাটাসের তিনঘণ্টা আগে আকাশ আরেকটি স্ট্যাটাসে আকাশ লিখেছেন– ‘আমাকে যেনো ওই পাপের শহরে নেওয়া না হয়। কবরটা যেনো এই শহরের গোরস্থানেই দেয়া হয়।

এব্যাপারে নাভারণ হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান জানান, ঝিকরগাছায় দুপুরের দিকে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আকাশ বিশ্বাস নামের এক যুবক নিহত হয়েছে। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় ট্রাক জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।