Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে নকল ব্যান্ডরোলযুক্ত রুপালি ও মনির বিড়ির মালিক র‌্যাবের হাতে আটক

যশোর প্রতিনিধি
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে যশোরখুলনা এবং সাতক্ষীরার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে নকল ব্যান্ডরোল যুক্ত রুপালি বিড়ি এবং মনির বিড়ি বাজারজাতর করে আসছিলো যশোরের মনিরামপুর উপজেলার একটি অসাধু চক্র।

তাঁরা যশোরের মনিরামপুর উপজেলার ঘিবা গ্রামের বাসিন্দা।

কুষ্টিয়া থেকে প্রিন্ট করা সরকারের অনুমোদনহীন নকল ব্যান্ডরোল লাগিয়ে বিড়ি প্রস্তুত করে সরকারকে লাখ লাখ টাকা রাজস্ব ফাঁকি দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে চক্রটি।

সোমবার (১৯ সেপ্টেম্বর) চক্রের মুল হোতা রুপালি বিড়ির মালিক মনিরামপুর উপজেলার জাকির হোসেনমনির বিড়ি মালিক মনির হোসেন এবং তাদের এক সহযোগী উজ্জলকে আটক করতে সক্ষম হয়েছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে যশোর সদর উপজেলার রাজারহাট এলাকা থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি এবং ভুয়া ব্যান্ডরোল জব্দ করে র‌্যাব।

র‌্যাব কমান্ডার এম নাজিউর রহমান জানান- তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নিয়মিত মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য গত ৩১ আগস্ট ২০২২ তারিখে মনিরামপুর উপজেলার কোমলপুর গ্রামে মনিরুল ইসলামের বসত বাড়িতে অভিযান পরিচালনা করে রুপালি বিড়ি কর্তৃপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আলী হাসান। তারপরও তারা প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে গোপনে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছিলো।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।