Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

তেতুলিয়ায় জুয়ার সরঞ্জামসহ ৫ জুয়ারি আটক

মাহামুদুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি
সেপ্টেম্বর ২০, ২০২২ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার ভজনপুরে অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে জুয়া খেলার সরঞ্জামাদি সহ আটক করেছে তেতুলিয়া মডেল থানা পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার ভজনপুর বাজারের বানারুলে দোকান থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে আটক করে তেতুলিয়া মডেল থানা পুলিশ। আটক কৃতরা হলেন ১।মোঃ বানারুল ইসলাম (২৭)পিতা মোঃ আব্দুর রহিম ২।আজিজুল হক পিতা মোঃ মজিবর রহমান ৩।আজিরুল ইসলাম (২৫) পিতা মোঃ জাহের আলী ৪।মোঃ জাকির হোসেন (৩৪) পিতা মোঃ আবুল কাশেম ৫। বাপ্পি হাসান পিতা মৃত হাসিবুল ইসলাম। পুলিশ সুত্রে জানা যায়, ভজনপুরের সেন্টার মোর নামক স্থানে অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে তেতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশ এস আই তপন কুমার রায়  সঙ্গীয় ফোর্স সহ ভজনপুর বাজারস্ত বানারুল ইসলামের পার্টসের দোকানের জেনারেটর রুম থেকে জুয়া খেলতে থাকা অবস্থায় দেখতে পেয়ে  পাঁচ জনকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকী আসামীগন  ৬। মোঃ রাজিব (২৫) পিতা নাসিরুদ্দিন,৭।মোঃ আল ইমরান (২৮) পিতা জামাল উদ্দিন ৮।মোঃ মুন্না ২১ পিতা হজরত আলী ৯। মোঃ রাজিব (২৩) পিতা মোঃ জুয়েল সুকৌশলে পালিয়ে যায়। জব্দ তালিকায় বর্নিত সাক্ষীসহ উপস্থিত লোকজনদের সম্মুখে আটককৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে পলাতক আসামিদের নাম, ঠিকানা প্রকাশ করে।

তেঁতুলিয়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী জানান, আটকদের কাছ থেকে নগদ ৩ হাজার ১শত টাকা এবং ৫২ টি তাস জব্দ করা হয়েছে। ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।