Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

জনগণেরও দায়িত্ব মাদক-ইভটিজিংয়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

দেলোয়ার হোসেন ।। ঢাকা ব্যুরো
সেপ্টেম্বর ২০, ২০২২ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা জেলা পুলিশের উদ্যোগে এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নসরুল হামিদ বিপু বলেন- পুলিশ জনগণের বন্ধু , শত্রু নয়, পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করতে হবে, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে,পুলিশের পাশাপাশি সাধারণ জনগণেরও দায়িত্ব মাদক, ইভটিজিং ও সমাজবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ানো ,তিনি আরো বলেন মাদকের সঙ্গে কোনো আপোষ নেই,মাদক বিক্রেতা ও সেবনকারী সহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য সকলকে আহ্বান জানান।

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ঢাকা জেলা পুলিশের উদ্যোগে এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর ) বিকালে ৩ টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম ( বার ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপি। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার ( কেরানীগঞ্জ সার্কেল ) শাহাবুদ্দিন কবিরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) মোঃ নূর আলম, অতিরিক্ত পুলিশ সুপার( অপরাধ ) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্বিরা হাবিবা খান,কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান,নিটোল গ্রুপের সিইও মোঃ শহিদুল ইসলাম,কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ সাকুর হোসেন সাকু, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন,কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মামুন অর রশিদ প্রমূখ।
এসময় পুলিশের কাজে সহযোগিতা করার জন্য কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ এর পক্ষ থেকে ২টি ও নিটোল টাটা কোম্পানির পক্ষ থেকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ কে ১টি সহ মোট ৩ টি গাড়ি প্রদান করা হয়, এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং ও স্থানীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।