Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কালাইয়ে ৮৭৬ শিক্ষার্থী পেলো ‘সাইকোলজিক্যাল সাপোর্ট কিটস’

জয়পুরহাট প্রতিনিধি
সেপ্টেম্বর ২১, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের ৪টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ৮৭৬ জন শিক্ষার্থীর মাঝে ‘সাইকোলজিক্যাল সাপোর্ট কিটস’ প্রদান করা হয়েছে। এছাড়াও এলাকার আরো ১৪টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ১ হাজার ৩৪৮ জন শিক্ষার্থীর হাতে ডিটারজেন্ট পাউডার, টুথ পাউডার ও সাবান বিতরণ করা হয়।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে গুড নেইবার বাংলাদেশ কালাই সিডিপি নামে একটি আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে এসব উপকরণ বিতরণ করা হয়েছে।
সংস্থার কালাই সিডিপি’র ম্যানেজার শারমিন নাসরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিশোর কিশোরী শিক্ষার্থীদের হাতে এসব গিফট বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) টুকটুক তালুকদার।
সংস্থার সহকারী ম্যানেজার জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান, সংস্থার এডমিন অফিসার আসমান আলী ও হেল্থ অফিসার মরিয়ম ইয়াছমিন।
অনুষ্ঠানে প্রধান অতিথি টুকটুক তালুকদার তার বক্তব্যে সংস্থাটির সার্বিক কার্যক্রমে সন্তোস প্রকাশ করে বলেন-এখানে উপস্থিত সকল শিক্ষার্থীই তোমরা ভাগ্যবান। কারণ, আমরা যখন পড়াশোনা করেছি, তখন কোন সংস্থা থেকে এই ধরণের সুযোগ সুবিধা পাইনি। তোমরা এই সংস্থা থেকে বই, খাতা, কলম, মাধ্যমিক পরীক্ষার জন্য রেজিষ্ট্রেশন ফি, স্বাস্থ সেবা, ঔষধ, খাবার সহ অনেক কিছুই বিনামূলে পাচ্ছো। তাই তোমাদের উচিৎ মনোযোগ সহকারে লেখাপড়া চালিয়ে যাওয়া। পাশাপাশি মোবাইল আসক্তি থেকে দূরে থেকে যে কোন মূল্যে বাল্য বিবাহ প্রতিরোধ করতে হবে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।