Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মামার ঘেরে মাছ চুরি দেখে ফেলায় পাহারাদারকে খুন করল ভাগ্নে

বাগেরহাট প্রতিনিধি
সেপ্টেম্বর ২১, ২০২২ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট সদর উপজেলার বেশরগাতী গ্রামে মৎস্য ঘেরের পাহারাদার আব্দুর রাজ্জাক খুনের ঘটনায় জড়িত মূল আসামী আব্দুল্লাহ হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বেশরগাতী গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট মডেল থানায় প্রেসব্রিফিং এর মাধ্যমে এই তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদ হাসান।
এর আগে মঙ্গলবার সকালে সদর উপজেলার কুচিবগা খাল থেকে আব্দুর রাজ্জাকের মরদেহ উদ্ধার করে বাগেরহাট মডেল থানা পুলিশ। নিহত ৪২ বছর বয়সী আব্দুর রাজ্জাক বিষ্ণুপুর ইউনিয়নের কোয়েখা গ্রামের রুস্তম আলী শেখের ছেলে। হত্যাকান্ডে জড়িত ২৮ বছর বয়সী আব্দুল্লাহ হাওলাদার বেশরগাতী গ্রামের মোঃ আতাহার হাওলাদারের ছেলে।
বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদ হাসান জানান, সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বেশরগাতী গ্রামের শওকত আলী(শহর) এর মৎস্য ঘেরের পাহারাদার হিসাবে কাজ করতেন আব্দুর রাজ্জাক। সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে ওই ঘেরে মাছ চুরি করতে যায় শওকত আলীর ভাগ্নে মোঃ আব্দুল্লাহ হাওলাদার। এসময় মাছ চুরি করা অবস্থায় আব্দুল্লাহকে ধরে ফেলে রাজ্জাক। পরে আব্দুল্লাহকে তার মামার কাছে নিয়ে যেতে চাইলে উত্তেজিত হয়ে আব্দুর রাজ্জাককে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ কুচিবগা খালে ফেলে দেয় আব্দুল্লাহ।
এঘটনায় নিহতের স্ত্রী জামিলা খাতুন বাদি হয়ে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।