Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে চিহ্নিত মাদক কারবারি রেখাসহ আটক ১২

যশোর প্রতিনিধি
সেপ্টেম্বর ২১, ২০২২ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

যশোরে পুলিশের বিশেষ অভিযানে প্রথম দিনে চিহ্নিত মাদক কারবারি রেখাসহ ১২জনকে আটক করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। বিশেষ অভিযান আগামী এক সপ্তাহ ধরে চলবে।
যশোর ডিবি পুলিশের ওসি রুপণ কুমার সরকার জানান,পুলিশের বিশেষ অভিযানের প্রথম দিনে সদর উপজেলার সাজিয়ালী ক্যাম্পের পুলিশ সদস্যরা ১৮০ ইয়াবাসহ সোহাগ রানা নামে এক মাদক কারবারিকে আটক করেছে। আটক সোহাগ রানা মানিকদিহি গ্রামের আছির উদ্দিনের ছেলে। কোতোয়ালি থানা পুলিশ শহরের ষষ্ঠীতলা বুনোপাড়ার মাদক পট্টি নামে খ্যাত চিহ্নিত মাদক কারবারি রেখার বাড়িতে অভিযান চালায়। এসময় ১০৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। রেখা ওই এলাকার মৃত হাফিজুর রহমান মরার সাবেক স্ত্রী। বর্তমানে অন্য স্বামীর সাথে মরার বাড়িতে বসবাস করছেন।
পুরাতন কসবা ফাঁড়ি পুলিশ সদর উপজেলার পাইকদিয়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ওই গ্রামের বারেক বিশ্বাসের ছেলে সুজন মিয়াকে ১১০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।
ইছালী ক্যাম্পের পুলিশ হাশিমপুর বাজারে জাহিদ হোসেনের থাই গ্লাসের দোকানের সামনে থেকে দুইশ’ গ্রাম গাঁজাসহ ইউসুফ আলী বিশ্বাসকে আটক করে। ইউসুফ আলী হাশিমপুর গ্রামের মৃত গোলাম নবী বিশ্বাসের ছেলে। কোতোয়ালি থানা পুলিশ শহরের শংকরপুর জমাদ্দারপাড়া গফুরের মোড় থেকে রুবেল হোসেন ও অন্তরকে ২৫ পিস ইয়াবাসহ আটক করে। আটক রুবেল জমাদ্দারপাড়া এনায়েতের বাড়ির ভাড়াটিয়া আব্দুর রশিদের ছেলে এবং অন্তর একই এলাকার আব্দুল কাদেরের ছেলে।
থানা পুলিশ শহরের আশ্রম রোডের পিতা-মাতা আয়রন স্টোরের সামনে থেকে ১১০ গ্রাম গাঁজাসহ বাবলু হোসেনকে আটক করে। বাবলু হোসেন মুরগি ফার্ম এলাকার জসিম উদ্দিনের ছেলে।
একইদিন পুরাতন কসবা এলাকা থেকে ৫শ’ গ্রাম গাঁজাসহ নাহিদ হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। নাহিদ ওই এলাকার পশু ডাক্তার হাবিবুর রহমানের বাড়ির ভাড়াটিয়া মৃত তমু শেখ ওরফে আব্দুল গফুরের ছেলে। শহরের চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টি থেকে দুইশ’ গ্রাম গাঁজাসহ মুন্না গাজী নামে এক মাদক কারবারিকে আটক করেছে। মুন্না গাজী রেলগেট পশ্চিমপাড়ার রহমান আলী গাজীর ছেলে।
 শহরের জেল রোড ঘোপ থেকে মনিকা বেগম নামে এক মাদক কারবারিকে ১৫ বোতল ফেনসিডিলসহ আটক করে ডিবি পুলিশ। মনিকা ঘোপ পিলু খান রোডের আনসার আলীর মেয়ে।
এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানে একইদিন ছোট গোপালপুর গ্রামের বাড়ি থেকে মাহবুব হোসেনকে ৪০ বোতল রেক্টিফাইড স্পিরিটসহ আটক করা হয়। মাহবুব ওই গ্রামের আব্দুল গফুর বিশ্বাসের ছেলে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।