Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

নান্দাইলের যুবককে কিশোরগঞ্জে জবাই করে হত্যা

স্টাফ রিপোর্টার, তৌহিদুল ইসলাম সরকার
সেপ্টেম্বর ২২, ২০২২ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের নান্দাইল উপজেলার আবিদ হাসান রাহাত (২২) নামে এক যুবককে কিশোরগঞ্জে গলা কেটে জবাই করে হত্যা করা হয়েছে তার আরেক চাচাতো ভাই।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়ায় এ  হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত যুবক নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের কাশিনগর আউতপাড়া গ্রামের আনোয়ারুল হকের ছেলে।হত্যাকারী জোবায়ের হোসেন (২৫) একই এলাকার শহিদুল হক খন্দকারের ছেলে। সে সম্পর্কে রাহাতের আপন চাচাতো ভাই হন।

জানা যায়, কিশোরগঞ্জ সদরের গাইটাল উকিলপাড়া আশরাফ হোসেনের বাসায় শহীদুল্লাহ’র মেয়ে জুবায়েরের বোন ভাড়াটিয়া হিসাবে বসবাস করতেন। রাহাত গাইটাল উকিলপাড়ায় জোবায়েরের বোনের বাসায় বেড়াতে আসলে সেখানে জোবায়েরের সাথে রাহাতের সাথে দ্বন্দ্বের সৃষ্টি হয়। দ্বন্দ্বের এক পর্যায়ে রাহাতকে গলায় ছুরি দিয়ে জবাই করে পালিয়ে যায় জোবায়ের। পরে স্থানীয়রা কিশোরগঞ্জ মডেল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে থেকে তাঁর মরদেহ উদ্ধার করেন।

এব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে হত্যাকাণ্ডের ঘটনা জানতে পারি। এবং ঘটনাস্থল থেকে রাহাত নামে ওই যুবকের মরদেহ করা হয়। এ হত্যাকাণ্ডের পিছনে অন্য কোন উদ্দেশ্য রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে জোবায়ের হোসেনকে আটক করতে ওই এলাকায় পুলিশের অভিযান চলছে বলে তিনি জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।