Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরের কুখ্যাত সন্ত্রাসী মুরগি সোহেল গ্রেপ্তার

যশোর প্রতিনিধি 
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

যশোরের কুখ্যাত সন্ত্রাসী, মুরগি সোহেলকে (২৫) গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে শেরপুর জেলার শ্রীবরদী থেকে গ্রেপ্তারের পর  তাকে যশোরে আনা হয়।
মুরগি সোহেল শংকরপুর মুরগির ফার্ম এলাকার রজব আলীর ছেলে। সে শহরের রায়পাড়া কয়লাপট্টি এলাকার আনসার হোসেন শানু হত্যা মামলার পলাতক আসামি।
র‍্যাব-৬ যশোরের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত ৩০ আগস্ট বিকাল সাড়ে ৪টার দিকে আলী আনসার হোসেন শানু তার চাঁচড়া কয়লাপটি পেপসি কোম্পানির অফিসে বসে ছিলেন। এসময় চিহ্নিত সন্ত্রাসী মুরগি সোহেল, রকি, সজল, প্রিন্স, সজীব, কাদের ও সবুজ তাকে ডেকে অফিসের বাইরে নিয়ে যায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্নক জখম করে। পরবর্তীতে স্থানীয় লোকজন শানুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসারত অবস্থায় গত ২ সেপ্টেম্বর শানু মৃত্যুবরন করেন।
এ ঘটনায় শানুর মা চায়না আক্তার মিতা যশোর কোতোয়ালী থানায় মামলা হত্যা মামলা দায়ের করেন।
এরই ধারাবাহিকতায় সোমবার রাতে র‍্যাব-৬ যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুরগি সোহেলকে শেরপুর জেলার শ্রীবরদী এলাকা থেকে গ্রেপ্তার করে।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিকে যশোর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা ছাড়াও বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: