Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৬৪

মাহামুদুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাটে নৌকা ডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬৪ জনে দাঁড়িয়েছে। এর আগে গতকাল রাত ১১টা পর্যন্ত  ৫০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছিলো।

মঙ্গলবার  (২৭ সেপ্টেম্বর) তৃতীয় দিনে দুপুর ১টা পর্যন্ত পর্যন্ত আরও ১১ জনের লাশ উদ্ধার করা হয়েছে । মাড়েয়া বামনহাট ইউনিয়নে স্থাপিত তথ্য কেন্দ্র থেকে এসব তথ্য সংবাদ কর্মীদের নিশ্চিত করা হয়েছে। নিহতদের মধ্যে ২৮ জন নারী,  জন ১৮ শিশু ও পুরুষ ১৫ জন রয়েছেন।

করতোয়া নদীর তীরে এবং তথ্য কেন্দ্রে এখনো অধীর আগ্রহে অপেক্ষা করছেন নিখোঁজ ব্যক্তিদের স্বজনরা। তারা চাইছেন জীবিত অথবা মৃত স্বজনদের খোজ। নদী তীরে সকাল থেকেই ভীড় করে আছেন উৎসুক জনতা। সরকারের পক্ষ থেকে মৃতদের সৎকারের জন্য প্রতিজনকে ২০ হাজার টাকা আর্থিক সহযোগীতা দেওয়া হয়েছে। এ ঘটনায় পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দ্বীপংকর রায়কে প্রধান করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করে জেলা প্রশাসন। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবদন জমা দিতে বলা হয়েছে।

ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের ডুবুরি দল এবং স্থানীয়রা কাজ করে যাচ্ছে। নৌকা ডুবিতে এমন মর্মান্তিক মৃত্যুতে পঞ্চগড়ের বাতাস শোকের ছায়ায় ভারী হয়ে উঠেছে।

এর আগে গত রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বদেশ্বরী মন্দিরে মহালয়া পুজা দিতে নৌকাযোগে নদী পাড় হতে গিয়ে নৌকা ডুবির ঘটনাটি ঘটে। এর মধ্যে ঘটনার প্রথম দিনে ২৫ জনের ও দ্বিতীয় দিনে ২৫সহ ৩য় দিনে এ রিপোর্ট লেখা পর্যন্ত ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: