Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

দেশের সবচেয়ে সৎ রাজনীতিবিদ শেখ হাসিনা: কাদের

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু হত্যার পর শেখ হাসিনা এদেশের সবচেয়ে সৎ রাজনীতিবিদ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটে শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে যিনি বারবার জীবনের গান গেয়েছেন, ধ্বংসস্তূপের ওপর দাঁড়িয়ে যিনি বারবার সৃষ্টির পতাকা উড়িয়েছেন। আলো-আঁধারের কাণ্ডারি পিতা মুজিবের মত অন্ধকারের মধ্যে, দুর্যোগের মধ্যে, বিপদের মধ্যে আওয়ামী লীগকে এগিয়ে নিয়ে গেছেন অনেক দূর, বঙ্গবন্ধুর সোনার বাংলা অভিমুখে।

কাদের বলেন, আমরা গর্ববোধ করি, গত ৪৭ বছরে বঙ্গবন্ধু হত্যার পর শেখ হাসিনা এদেশের সবচেয়ে সৎ রাজনীতিবিদ। পঁচাত্তরের পর শেখ হাসিনা এ দেশের সবচেয়ে দক্ষ প্রশাসন। শেখ হাসিনার এই দেশের গত ৪৭ বছরের সবচেয়ে সফল কূটনীতিকের নাম। বাংলাদেশের গত ৪৭ বছরের সবচেয়ে সাহসিকতার নাম শেখ হাসিনা। বাংলাদেশের গত ৪৭ বছরের সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। আজ তার জন্মদিন পালন করছি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মনে রাখবেন শেখ হাসিনা রাজনীতির কণ্টকময় পথ মাড়িয়ে এসেছেন। বঙ্গবন্ধু কষ্ট করার জন্য জন্মেছেন। শেখ হাসিনার জীবনও সেটাই প্রমাণ করে। নিজের ভাগ্য উন্নয়নের জন্য নয়, নিজের সুখের জন্য নয়, শেখ হাসিনার কষ্ট করেন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য।

অনুষ্ঠানে হাজারীবাগে লাঠির সঙ্গে পতাকা বেঁধে বিএনপি নেতাকর্মীদের সবাবেশে অংশ নেয়ার সমালোচনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, লাঠির সঙ্গে জাতীয় পতাকা বেঁধে মারপিট করে গতকাল ছবি পত্রিকায় আসছে। লাঠি হাতে তারা জাতীয় পতাকার অবমাননা করে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: