Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মাহী-আজাহারের নেতৃত্বে ইবি ক্যারিয়ার ক্লাব

মোর্শেদ মামুন, ইবি প্রতিনিধি
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের ২০২২-২৩ কার্যবর্ষের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফারজানা ইসলাম মাহী সভাপতি ও ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আজাহারুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। আগামী এক বছর তারা এই দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সংগঠনটি থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে। এর আগে দিনব্যাপী সংগঠনটির নবীন সদস্যদের বরণ, প্রবীণ শিক্ষার্থীদের বিদায় ও কর্মশালার আয়োজন করা হয়।

২৮ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সুমাইয়া তাবাচ্ছুম অমি ও সাইফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক রেদওয়ানুল ইসলাম ইমরান ও আবু তালহা আকাশ, সাংগঠনিক সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ, সহ-সাংগঠনিক সম্পাদক সামিহা চৌধুরী প্রিয়া, দপ্তর সম্পাদক রনি সাহা, উপ-দপ্তর সম্পাদক আরোশি আঁখি ও আবু সায়েদ, কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল নোমান, সহকারী কোষাধ্যক্ষ প্রতাপ পাল, কমিউনিকেশন লিড সামিহা আক্তার চৌধুরী, হেড অব মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন পল্পব আহমেদ সিয়াম, হেড অব আইটি অ্যান্ড ডিজাইন মুসাদ্দিকুর রহমান ফাহিম, ডেপুটি হেড অব আইটি অ্যান্ড ডিজাইন সাজ্জাদ হোসেন সৈকত, হেড অব এন্ট্রিপ্রিনিয়রশিপ আঁখি আলমগীর, হেড অব রিসার্চ তৌহিদ আহমেদ খান, ডেপুটি হেড অব রিসার্চ অনন্যা রহমান।

হেড অব হাইয়ার স্ট্যাডি শিহাব উদ্দিন, ডেপুটি হেড অব হাইয়ার স্ট্যাডি মাহবুবুল ইসলাম হৃদয়, হেড অব বিসিএস রবিউল ইসলাম লাভলু, হেড অব হিউম্যান রিসোর্চ রিয়াজ হাসান রবিন, ডেপুটি হেড অব হিউম্যান রিসোর্চ মুশফিকুর রহমান, হেড অব কন্টেন্ট রাইটিং মিতানুর রহমান, হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট সুকান্ত দাস এবং ডেপুটি হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট হিসেবে সোহেল রানা।

সংগঠনটির নবনিযুক্ত সভাপতি ফারজানা ইসলাম মাহী বলেন, ক্যারিয়ার ক্লাবের সভাপতি নির্বাচিত হয়ে ভালো লাগছে। সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে সর্বাত্মক প্রচেষ্টা চালাবো। এ বিষয়ে আমি অবশ্যই সংশিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি। এছাড়া ক্লাবের সদস্যদের দক্ষতা বৃদ্ধি ও ক্যারিয়ার ডেভলপমেন্টের ব্যাপারে দৃঢ়ভাবে কাজ করতে চাই।

উল্লেখ্য, “ফার্স্ট ডিজার্ভ দেন ডিজায়্যার” স্লোগানকে সামনে রেখে ২০২০ সালের ১৭ অক্টোবর শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও সার্বিক সহযোগিতার লক্ষ্যে যাত্রা শুরু করে ইবি ক্যারিয়ার ক্লাব।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: