Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ইবিতে ক্যারিয়ার ক্লাবের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

মোর্শেদ মামুন, ইবি প্রতিনিধি
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গললবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নম্বর কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

অনুষ্ঠানে ক্লাবের সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ‘মাইক্রোড্রিমআইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা শাহানুর শরীফ এবং উপস্থাপক ও লেখক মোস্তফা শ্রাবণ। এসময় ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু হুরাইরা, ইবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন ওয়াশিম, ইবি তরুণ কলাম লেখক ফোরামের সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক ফারজানা ইসলাম মাহী, সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদ, ট্রেজারার মুতাছিম বিল্লাহ রিয়াদসহ সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কিছু করার ইচ্ছে হলে সেটা করে ফেলবেন, কখনও ভাববেন না আপনি ব্যর্থ হবেন। যদি কিছু ভুলও হয় সেগুলো থেকে শিক্ষা নেবেন। দেখা যাবে পরবর্তীতে আর ভুল করবেন না। অনার্সের এই ৪-৫ বছর ভুল করার সময়। এসময় আপনারা ভুল করবেন। টিম বিল্ডিং করতে হবে এখন থেকে। সমন্বয় করে কাজ করার দক্ষতা বৃদ্ধি পায়। বই পড়ে শেখার থেকে কাজ করে শেখাটা বেশ জরুরি। ভ্রমন করতে হবে, বিভিন্ন শ্রেণির মানুষের সাথে মিশতে হবে। এখন সময় হলো জীবনে গোছানোর।

তারা বলেন, একটি বই যখন আমরা পড়ি তখন চিন্তা করি বইয়ের শেষ পৃষ্ঠা কখন পড়বো, এই চিন্তা না করে আপনারা চিন্তা করবের পরের লাইনটি কখন পড়বো। মানুষের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ধৈর্য ধরা। দ্বিতীয়ত টিম ম্যানেজমেন্ট। ব্রেনকে এমনভাবে তৈরি করতে হবে যেকোনো সময় যেন সবকিছু গ্রহণ করতে পারে। যেমন ঘুম থেকে উঠেই নূন্যতম ২০ মিনিট বই পড়া। পরিবারকে সময় দেয়া।

অনুষ্ঠানের শুরুতে নবীন সদস্যদের বরণ করা হয় ও শেষে প্রবীণ সদস্যদের বিদায় সংবর্ধনা দেয়া হয়।

উল্লেখ্য, “ফার্স্ট ডিজার্ভ দেন ডিজায়্যার” স্লোগানকে সামনে রেখে ২০২০ সালের ১৭ই অক্টোবর শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা ও সার্বিক সহযোগিতার লক্ষ্যে যাত্রা শুরু করে ইবি ক্যারিয়ার ক্লাব।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: