Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

হাঁটুভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে: কাদের

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করে বলেছেন হাঁটুভাঙা বিএনপি এখন লাঠির ওপর ভর করেছে। তাদের আস্ফালন শুনছি। এসব লাঠিবাজির জবাব দেবে আওয়ামী লীগ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভায় এসব বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, বর্তমানের যে সংকট, সেটা শুধু বাংলাদেশেই নয়। আমরা দোষী না হয়েও ভুগছি। অথচ যে সরকার খাম্বা দিয়েছে, বিদ্যুৎ দেয়নি; তারাই আজ রাস্তায় লাফাচ্ছে।

ওবায়দুল কাদের আরও বলেন, একমাস-দুই মাসের কর্মসূচি দেবেন দেন, মহাসমাবেশও করেন। কোনো সমস্যা নেই। কিন্তু, লাঠিতে জাতীয় পতাকা লাগিয়ে মাঠে নামলে সামনের দিনে খবর আছে বিএনপির। আন্দোলন করুন, কিন্তু কোনো লাঠিবাজি চলবে না। রাজপথ কারো পৈত্রিক সস্পত্তি নয়। জনগণের জন্য রাস্তায় নামবো আমরাও। অপেক্ষায় আছি, দেখছি। ২২ দলের জগাখিচুড়ি নিয়ে আন্দোলনে নামছে তারা।

বিএনপি ইচ্ছাকৃতভাবে সংঘাতে জড়ানোর জন্য আওয়ামী লীগ ও পুলিশকে উসকানি দেয়, এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ভোটে জিততে পারবে না বলেই শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করে বিএনপি। খেলা হবে, মোকাবেলা হবে, আন্দোলন হবে, নির্বাচন হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, ঢাকায় মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকে বলবো, তার উত্তরসূরি জেমস এফ মরিয়ার্টির বক্তব্য শুনুন। তারেক কী করেছে, তার কী চরিত্র- সেসব আছে আমেরিকার নোটে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার লক্ষ্য জয়কে সাথে নিয়ে ডিজিটাল বাংলাদেশ বানানো। সেটা তিনি বাস্তবায়ন করেছেন। এবারের লক্ষ্য, বাংলাদেশকে স্মার্ট বানানো। যত বাধা-প্রতিবন্ধকতাই আসুক না কেন, শেখ হাসিনা নির্ভিকচিত্তে এগিয়ে যাবেন। তিনি কারো পরোয়া করেন না। অনেক প্রপাগান্ডা, মিথ্যাচার হবে সামনের দিনগুলোতেও। শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। নিশ্চয়ই আপনাদের প্রতিফলন দেবেন তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
 
%d bloggers like this: